নিজস্ব প্রতিবেদন: গ্রামের কিশোরীর প্রেমে হাবুডুবু খাচ্ছে নবীন। 'রসগোল্লা'র মতোই মিষ্টি ওই কিশোরীর মুখ ছাড়া নবীন যে আর কিছুই দেখতে পায় না। ক্ষীরোদমণির প্রেমে সবকিছুই প্রায় ভুলতে বসেছেন নবীন। তাঁদের সেই মিষ্টি প্রেমেগাথার কিছু মুহূর্ত নিয়েই দৃশ্যায়িত হয়েছে পরিচালক পাভেলের 'রসগোল্লা' ছবির গান 'টাপুর টুপুর'। সম্প্রতি মুক্তি পেয়েছে অর্ণব দত্তর গাওয়া সেই গান। আর এই গানটি মুক্তি পেতেই মন ছুঁয়ে গেছে দর্শকদের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


রসগোল্লা নিয়ে পশ্চিমবঙ্গ ও ওড়িশার লড়াইয়ে জয় হয়েছে বাংলারই। এবার সেই রসগোল্লার ইতিহাসকেই পর্দায় তুলে আনতে চলেছেন আরও এক বাঙালি পরিচালক পাভেল। প্রযোজনার শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। এবার উঠে আসতে চলেছে টিভির পর্দায়। ছবিতে রসগোল্লার আবিষ্কর্তা নবীনচন্দ্র দাশের ভূমিকায় দেখা যাবে কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছেলে উজান গঙ্গোপাধ্যায়কে। আর ক্ষীরোধমণির চরিত্রে দেখা যাবে অবন্তিকাকে। জানা যায় অবন্তিকার জন্যই নাকি রসগোল্লার আবিস্কার করেছিলেন নবীনচন্দ্র দাশ। তাঁর হাতেই তৈরি হয়েছিল বাংলার প্রথম রসগোল্লা। সেটাই উঠে আসবে ছবির গল্পে। গত ১৪ নভেম্বর রসগোল্লা দিবসে মুক্তি পেয়েছে ছবি ট্রেলার। যা মুক্তি পাওয়া মাত্রই দর্শকদের মন জয় করে নিয়েছে।


ছবিতে কৌশিক গঙ্গোপাধ্যায়র পুত্র উজান গঙ্গোপাধ্যায়, অবন্তিকা ছাড়াও দেখা যাবে বিদিপ্তা চক্রবর্তী, চিরঞ্জিত চক্রবর্তী, খরাজ মুখোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, রজতাভ দত্তর মতো অভিনেতা অভিনেত্রীদের। এছাড়াও 'মালকানজান' বাঈজীর ভূমিকায় দেখা যাবে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের মতো অভিনেত্রীকে। 


আরও পড়ুন-কোমায় মেয়ে, জামাইয়ের বিরুদ্ধে আদালতের দ্বারস্থ মৌসুমী চট্টোপাধ্যায়


এর আগে 'বাবার নাম গান্ধীজী'র মতো ছবি বানিয়েছিলেন পরিচালক পাভেল। সে ছবিটিও বেশ প্রশংসা কুড়িয়েছিল। আর তারপর পরিচালক হিসাবে 'রসগোল্লা'ই তাঁর দ্বিতীয় ছবি। ডিসেম্বর মাসেই মুক্তি পাবে শিবপ্রসাদ মুখোপাধ্যায়. নন্দিতা রায়ের 'উইন্ডোজ'এ তৈরি পরিচালর পাভেলের এই রসগোল্লা।


আরও পড়ুন- গ্রামের বাসিন্দারা মিলেই বানাচ্ছেন গোটা একটা সিনেমা! বাজেট শুনলে চমকে যাবেন...