কোমায় মেয়ে, জামাইয়ের বিরুদ্ধে আদালতের দ্বারস্থ মৌসুমী চট্টোপাধ্যায়

জামাইয়ের বিরুদ্ধে বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন মৌসুমী চট্টোপাধ্যায়।

Updated By: Nov 24, 2018, 05:27 PM IST
কোমায় মেয়ে, জামাইয়ের বিরুদ্ধে আদালতের দ্বারস্থ মৌসুমী চট্টোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন : অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায়কে চেনেন না এদেশে এধরনের সিনেমাপ্রেমী হয়ত খুব কমই আছেন। একসময়ের উত্তম কুমারের নায়িকা মৌসুমী চট্টোপাধ্যায়কে শেষবার দেখা গিয়েছিল সুজিত সরকারের 'পিকু' ছবিতে। ২০১৫ সালে 'পিকু' ছবিতে অভিনয়ের জন্য খবরের শিরোনামে উঠে এসেছিলেন মৌসুমী চট্টোপাধ্যায়। তবে  সম্প্রতি ফের খবরে উঠে এলেন ঠিকই, তবে সেটা ভীষণই দুঃখজনক কারণে। জানা যাচ্ছে অভিনেত্রীর অসুস্থ মেয়েকে চরম অবহেলার কারণে জামাইয়ের বিরুদ্ধে বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন মৌসুমী চট্টোপাধ্যায়।

প্রসঙ্গত, মৌসুমী চট্টোপাধ্যায় ও তাঁর স্বামী জয়ন্ত মুখোপাধ্যায়ের (হেমন্ত মুখোপাধ্যায়ের পুত্র) দুই কন্যা মেঘনা ও পায়েল। গত ২০১০ সালে মৌসুমী চট্টোপাধ্যায়ের ছোট মেয়ে পায়েলে সঙ্গে বিয়ে হয়েছিল ব্যবসায়ী ডিকি মেহেতার। এদিকে মৌসুমী চট্টোপাধ্যায়ের ছোট মেয়ে পায়েল দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন। তিনি ডায়াবেটিসে আক্রান্ত বলে জানা যায়।  গত বছর থেকে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়। চিৎসকরা তাঁকে নিয়মিত ফিজিওথেরাপি করতে বলেন বলে অভিযোগ। অথচ অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায়ের অভিযোগ তাঁর জামাই মেয়ে পায়েলের ঠিক মতো চিকিৎসা করাচ্ছেন না। পায়েলের জন্য রাখা ফিজিওথেরাপিস্ট ও নার্সদের টাকা দেওয়াও বন্ধ করে দিলে তাঁরাও কাজ ছেড়ে চলে যান। অভিযোগ, মৌসুমী চট্টোপাধ্যায় ও তাঁর স্বামী জয়ন্ত মুখোপাধ্যায় মেয়ের চিকিৎসার দায়িত্ব নিতে চাইলেও তাঁদের সেটাও করতে দেওয়া হচ্ছে না। এমনকি মেয়ের সঙ্গে দেখাও করতে দেওয়া হচ্ছে না তাঁদের।

আরও পড়ুন-গ্রামের বাসিন্দারা মিলেই বানাচ্ছেন গোটা একটা সিনেমা! বাজেট শুনলে চমকে যাবেন...

আরও পড়ুন-'দীপবীর'-এর রিসেপশনে অতিথিদের দেওয়া হবে এই উপহার, ভাইরাল ছবি

এদিকে গত কয়েকমাস ধরে অভিনেত্রীর মেয়ে কোমায় চলে যাওয়ার পর জামাই ডিকি মেহেতা তাঁকে হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে গিয়ে রাখেন বলে অভিযোগ। অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায়ের আশঙ্কা এভাবে চললে যেকোনও দিন মৃত্যু হবে তাঁর মেয়ের। অগত্যা প্রথমে মুম্বইয়ের খার থানায় জামাই ভিকি মেহেতার বিরুদ্ধে অভিযোগ জানানোর পর এবার বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায় ও তাঁর স্বামী জয়ন্ত মুখোপাধ্যায়।

.