নিজস্ব প্রতিবেদন: সুশান্ত সিং রাজপুতের জন্মদিন। প্রিয় নায়কের (Sushant Singh Rajput) জন্মদিনে আবেগপ্রবণ ফ্যানেরা। আবেগঘন পোস্ট করলেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীও (Rhea Chakraborty)। এর আগে সুশান্তের ছবি শেয়ার করলেও এই প্রথম  সোশ্যাল মিডিয়ায় সুশান্তের সঙ্গে তাঁর একটি ভিডিও পোস্ট করলেন রিয়া। বহুবার জিম থেকে বেরোনোর সময় ক্যামেরাবন্দি হয়েছেন দুজনে, এবার জিমের মধ্য়েই একটি মিষ্টি মুহূর্তের ভিডিয়ো ফ্যানদের সঙ্গে শেয়ার করে লিখলেন ‘তোমায় খুব মনে পড়ে’। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Babul Supriyo: রাজ চক্রবর্তীর হাত ধরে অভিনয়ে কামব্যাক করছেন বাবুল সুপ্রিয়!


 



ভিডিয়োতে দেখা যাচ্ছে সুশান্ত এবং রিয়া ক্যামেরায় পোজ দিচ্ছেন। কখনও ভিক্ট্রি সাইন দেখাচ্ছেন কখনও আবার সুশান্ত তাঁর লোয়ার অ্য়াবস ক্যামেরাবন্দি করছেন। ভিডিয়ো দেখে ফ্যানেরা ভালবাসায় ভরিয়ে দিয়েছেন। কেউ লিখিছেন  ‘সুশান্ত আমাদের মনের মনিকোঠায় থেকে যাবেন সারাজীবন।’ কেউ ভালাবাসার চিহ্ণ এঁকে দিয়েছেন কমেন্ট বক্সে। কেউ আবার রিয়াকে ট্রোল করতে নেগেটিভ কমেন্ট করতেও ছাড়েন নি। ‘তুমি আদৌ সুশান্তকে মিস করো, করলে কেনই বা কর’ এহেন প্রশ্নের সম্মুখীনও হতে হয়েছে রিয়াকে।


আরও পড়ুন: Zee 24 Ghanta Exclusive: থ্যালাসেমিয়ায় আক্রান্ত কিশোরী, চিকিৎসার বন্দোবস্ত করতে পাশে 'দাদা' সোহম


অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে কান পাতলেই রিয়ার বিষয়ে চর্চা শোনা যেত। নায়কের ফ্যানেরা ‘জাস্টিস ফর সুশান্ত’- হ্যাশট্যাগ করে ছড়িয়ে দিয়েছিলেন সর্বত্র। রিয়াকে গ্রেফতারের দাবি নিয়ে কম ঝক্কি পোহাতে হয়নি তাঁকে। বহু জল্পনার পর ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন অভিনেতা। সুশান্তকাণ্ড অতীত হয়নি, খানিক তারই জানান দিলেন রিয়া? যদিও সব শোক কাটিয়ে তিনি যে আবারো স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা করছেন তা তাঁর সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট। তবুও জন্মদিনে আর একবার মনের মানুষকে ফিরে দেখতে চাইলেন রিয়া। ফিরে যেতে চাইলেন হারানো দিনে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)