Babul Supriyo: রাজ চক্রবর্তীর হাত ধরে অভিনয়ে কামব্যাক করছেন বাবুল সুপ্রিয়!

রাজের প্রযোজনায় ধারাবাহিকের মুখ্য চরিত্রে দেখা যাবে বাবুলকে।

Updated By: Jan 20, 2022, 10:20 PM IST
Babul Supriyo: রাজ চক্রবর্তীর হাত ধরে অভিনয়ে কামব্যাক করছেন বাবুল সুপ্রিয়!

নিজস্ব প্রতিবেদন: টলিউডের জোর গুঞ্জন, অভিনয়ে কামব্যাক করছেন বাবুল সুপ্রিয়(Babul Supriyo)। সংগীত শিল্পী থেকে রাজনৈতিক নেতা, বর্ণময় তাঁর ব্যক্তিগত জীবন, এবার একেবারে অন্য অবতারে ধরা দিতে চলেছেন বাবুল। তরুণ মজুমদারের (Tarun Majumder) 'চাঁদের বাড়ি'(Chander Bari) ছবিতে একটি বিশেষ চরিত্রে ঋতুপর্ণা সেনগুপ্তর (Rituparna Sengupta) বিপরীতে অভিনয় করেছিলেন তিনি, তবে এই প্রথম ছোটপর্দায় অভিনয় করবেন তিনি। শোনা যাচ্ছে একটি ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে। 

সূত্রের খবর অনুযায়ী এই সপ্তাহের শুরুতেই লুক টেস্ট হয়েছে বাবুলের। পরিচালক প্রযোজক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) তাঁর আগামী ধারাবাহিকের মুখ্য চরিত্রের জন্য বেছে নিয়েছেন বাবুলকে। তবে এব্যাপারে মুখ খুলতে নারাজ রাজ ও বাবুল দুজনেই। শোনা যাচ্ছে ছোটপর্দার জনপ্রিয় নায়িকা দেবচন্দ্রিমা সিংহ রায়ের (Debchandrima Singha Roy) বিপরীতে দেখা যাবে বাবুলকে। 'সাঁঝের বাতি' ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল এই অভিনেতাকে। অসমবয়সী প্রেমের গল্প নিয়েই তৈরি রাজের ধারাবাহিকের চিত্রনাট্য। 

আরও পড়ুন: Remo D'Souza: ফের অকালমৃত্যু বলিউডে, বাড়ি থেকে উদ্ধার রেমো ডিসুজার শ্যালকের মৃতদেহ

আরও পড়ুন: Zee 24 Ghanta Exclusive: থ্যালাসেমিয়ায় আক্রান্ত কিশোরী, চিকিৎসার বন্দোবস্ত করতে পাশে 'দাদা' সোহম

সম্প্রতি রাজ চক্রবর্তী পরিচালিত রিয়ালিটি শো 'সংগীতের মহামঞ্চ'-এ অতিথি বিচারক হিসাবে হাজির হয়েছিলেন বাবুল। উস্তাদ রশিদ খানের বিবাহবার্ষিকীর পার্টিতে একসঙ্গে দেখা গিয়েছিল রাজ ও বাবুলকে, সেখানে তাঁদের সঙ্গে হাজির ছিলেন সংগীতশিল্পী অভিজিৎও। সেখানেই আড্ডার মাঝে  বাবুলের সঙ্গে কাজ করার ইচ্ছা জাহির করেছিলেন রাজ, তবে সে সময় তাঁর হাতে কোনও স্ক্রিপ্ট তৈরি ছিল না। সম্প্রতি রচনা বন্দ্যোপাধ্যায়ের দিদি নম্বর ওয়ানেও সস্ত্রীক উপস্থিত হয়েছিলেন বাবুল সুপ্রিয়। এবার ধারাবাহিকে তাঁকে দেখার জন্য মুখিয়ে রইল বাবুলের ফ্যানেরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.