Zee 24 Ghanta Exclusive: থ্যালাসেমিয়ায় আক্রান্ত কিশোরী, চিকিৎসার বন্দোবস্ত করতে পাশে 'দাদা' সোহম

| Jan 20, 2022, 21:21 PM IST
1/6

'দাদা' সোহম

Big Brother Soham

নিজস্ব প্রতিবেদন: থ্যালাসেমিয়া আক্রান্তের পাশে সোহম চক্রবর্তী। দমদমের বাসিন্দা ১৬ বছর বয়সী সুচিত্রা দাস অনেকদিনই থ্যালাসেমিয়ায় আক্রান্ত।   

2/6

সাহায্যের আশ্বাস

To Help

সম্প্রতি রক্তের জোগানের অভাব দেখা গেলে সুচিত্রাকে আগে যিনি রক্ত সরবরাহ করতেন তিনি সুচিত্রার সঙ্গে যোগাযোগ করিয়ে দেন অভিনেতা বিধায়ক সোহম চক্রবর্তীর।  

3/6

চিকিৎসার আশ্বাস

Medical Help

সোহম সুচিত্রা ও তাঁর পরিবারকে আশ্বস্ত করে তাঁর রক্তের ও ওষুধের ব্যবস্থা করার দায়িত্ব নেন। পাশাপাশি সুচিত্রার সঙ্গে দেখাও করেন তিনি   

4/6

পাশে টিম সোহম

With Team Soham

সোহমের সঙ্গে সুচিত্রাকে সাহায্য করতে এগিয়ে এসেছে হাসিখুশি ক্লাব। তাঁরাও আগামীদিনে কিশোরীর চিকিৎসার সবরকম সাহায্য করবেন বলে আশ্বাস দেন।  

5/6

সাহায্যের হাত

Extends Help

পেশায় দর্জির মেয়ে সুচিত্রা দশম শ্রেণীতে পড়ে। প্রায় দুবছর ধরে থ্যালাসেমিয়ায় আক্রান্ত সে। করোনাকালে রক্তের জোগান কমে যাওয়ায় দিশেহারা হয়ে পড়ে সুচিত্রার পরিবার। তখনই সোহমের থেকে এহেন সাহায্য পেয়ে আপ্লুত গোটা পরিবার।  

6/6

পাশে 'দাদা' সোহম

Helping Hand

সোহমের সঙ্গে দেখা করে তাঁর ভালো ব্যবহারে মুগ্ধ সুচিত্রা। জি ২৪ ঘণ্টাকে সে জানায়,'সোহমদা আমাকে বলে তুমি আমার নিজের বোনের মতো। আমি আমার জীবনের সেরা সময় কাটালাম দাদার সঙ্গে। আমাদের খারাপ সময়ে উনি ভগবানের মতো এগিয়ে এলেন। এতো ভালো ব্যবহার ওনার, আমার চিকিৎসায় সবরকমের সাহায্য করবেন বলেছেন দাদা।'