নিজস্ব প্রতিবেদন: দাদা সাহেব ফালকে পুরস্কার পাচ্ছেন অমিতাভ বচ্চন। মঙ্গলবার কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকর নিজে ট্যুইট করে সেই খবর জানান। দাদা সাহেব ফালকে সম্মান তাঁকে দেওয়া হবে, এই ঘোষণার পরই অমিতাভ বচ্চনকে শুভেচ্ছা জানাতে শুরু করে গোটা বলিউড। করণ জহর থেকে শাহরুখ খান, অমিতাভ বচ্চনকে শুভেচ্ছা জানাতে শুরু করেন বলিউডের একের পর এক সেলেব। এবার কি সেই তালিকায় যুক্ত হল রেখার নামও?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : বাইক দুর্ঘটনা, রোজগারে ভাটা, তিক্ততা চরমে ওঠাতেই বিচ্ছেদ, বললেন করণবীর
অবাক লাগছে শুনে? বিষয়টি খুলেই বলা যাক তাহলে। দাদা সাহেব ফালকে পুরস্কার পাচ্ছেন অমিতাভ বচ্চন। এই ঘোষণার পরই রেখার ফ্যান ক্লাবের তরফে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করা হয়। রেখা এবং অমিতাভ বচ্চনের একটি সিনেমার ছবি তুলে ধরে শুভেচ্ছা জানানো হয় বিগ বি-কে। 


 



আরও পড়ুন : সিনেমা নেই, রোজগার শূন্য, অশান্তি চরমে ওঠাতেই ইমরানের সঙ্গে বিচ্ছেদ স্ত্রীর!
রেখার ফ্যান পেজের তরফে যখনই ওই ছবি শেয়ার করা হয়, তা নিয়ে শুরু হয় জোর জল্পনা। যদিও রেখার ফ্যান ক্লাবের তরফে ইনস্টাগ্রামে যে ছবি শেয়ার করা হয়েছে, তা নিয়ে কোনও মন্তব্য করতে শোনা যায়নি অভিনেত্রীকে।


আরও পড়ুন :ছেলে কোলে নিয়েই বসবেন বিয়ের পিঁড়িতে, মা হওয়ার পর জানালেন অভিনেত্রী
প্রসঙ্গত, ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে বেশ ভাল সম্পর্ক রেখার। বচ্চন বাড়ির বউমা হয়েও রেখাকে প্রকাশ্যেই মা বলে ডাকতে শোনা যায় ঐশ্বর্যকে। শুধু তাই নয়, বলিউডের একাধিক অনুষ্ঠানে কখনও রেখাকে প্রণাম করতে দেখা যায় ঐশ্বর্যকে, আবার কখনও রেখার হাত ধরে তাঁকে গাড়িতে তুলে দিতেও দেখা যায় অ্যাশকে। যে ছবি প্রকাশ্যে আসার পর তা নিয়ে কম জল্পনা হয়নি।