বাইক দুর্ঘটনা, রোজগারে ভাটা, তিক্ততা চরমে ওঠাতেই বিচ্ছেদ, বললেন করণবীর

এই প্রথম মুখ খোলেন টেলিভিশনের অভিনেতা

Updated By: Sep 26, 2019, 12:54 PM IST
বাইক দুর্ঘটনা, রোজগারে ভাটা, তিক্ততা চরমে ওঠাতেই বিচ্ছেদ, বললেন করণবীর

নিজস্ব প্রতিবেদন: টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা তিনি। সম্প্রতি 'বড়ে আচ্ছে লাগতে হ্যায়'-তে স্ক্রিন শেয়ার করতে দেখা যায় করণবীর মেহরাকে। টেলিভিশনের সেই জনপ্রিয় অভিনেতা এবার মুখ খুললেন জীবনের তিক্ত অভিজ্ঞতা নিয়ে।
সম্প্রতি স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় করণবীর মেহরার। বিচ্ছেদ নিয়ে মুখ খুলে করণবীর যা বললেন, তা শুনলে রীতিমতো অবাক হয়ে যাবেন।
করণবীর বলেন, ৮ বছর সম্পর্কের পর ছোটবেলার বন্ধু দেবিকাকে বিয়ে করেন করণবীর। বিয়ের পর ক্রমশ যেন একে অপরের কাছ থেকে দূরে সরে যেতে শুরু করেন। পরিস্থিতি এন দাঁড়ায় যে করণবীর নিজের কাজ নিয়ে ক্রমশ ব্যস্ত হয়ে পড়েন অন্যদিকে দেবিকাও যেন নিজের অন্য জগত নিয়ে হয়ে পড়েন ব্যস্ত।

আরও পড়ুন : মুখ ঘোরাচ্ছেন শাহরুখ, চুম্বন করতে নাছোড় দীপিকা, ভাইরাল ছবি
শুধু তাই নয়, কাজের জগতে অন্য অভিনেতা, অভিনেত্রীদের সঙ্গে আরও বেশ করে সময় কাটাতে শুরু করেন করণবীর। ফলে দেবিকার সঙ্গে আরও বেশি করে দূরত্ব বাড়তে শুরু করে তাঁর। এই সময় আগুনে ঘৃতাহুতি দেওয়ার কাজ করে ২০১৬ সালে করণবীর মেহরার বাইক দুর্ঘটনা। ওই সময় প্রায় কয়েক মাস প্রায় শয্যাশায়ী হয়ে পড়েন করণবীর। ওই সময় তাঁর রোজগারও ছিল না কিছু, ফলে নিজেকে অ্যালকোহলের মধ্যে ডুবিয়ে দেন করণবীর। যা একেবারেই মেনে নিতে পারেননি দেবিকা। দুজনের অশান্তি চরমে উঠলে বিচ্ছেদের পথ বেছে নেন তাঁরা।

আরও পড়ুন  :  ছেলে কোলে নিয়েই বসবেন বিয়ের পিঁড়িতে, মা হওয়ার পর জানালেন অভিনেত্রী
এ বিষয়ে করণবীর বলেন, তাঁদের শুধু যে বিচ্ছেদ হয়েছে তাই নয়, বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে তাঁরা একে অপরের জীবন নষ্ট হওয়া থেকে রক্ষা করেছেন। প্রসঙ্গত, একতা কাপুরের 'পবিত্র রিস্তা'-র মাধ্যমে টেলিভিশনে প্রথম পরিচিতি পান করণবীর মেহরা।

.