জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এর আগেও দেশের-রাজ্যের নানা বিষয়ে নিজের মতামত দিতে দেখা গিয়েছে তাঁকে। আরজি করে তরুণী চিকিত্‍সকের ধর্ষণ ও খুনের ঘটনায় এতদিন চুপ থাকলেও অবশেষে মুখ খুললে অরিজিত্‍ সিং। শুধু মুখ খুললেনই নয়, গান বাঁধলেন নির্যাতিতার বিচার চেয়ে। সোমবার রাতে নিজের আনঅফিসিয়াল অ্যাকাউন্ট থেকে লাইভে এসেছিলেন গায়ক। সেখানেই জানা গেল, আরজি করের ঘটনা কিছুতেই মাথা থেকে সরাতে পারছেন না তিনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Ritabhari Chakraborty: 'টলিউড আসলে একটা মিষ্টি মোড়কের গণিকালয়,মুখ্যমন্ত্রী প্লিজ দেখুন!'


কিছু ভুয়ো খবর সামনে আসলেও কখনও আরজি কর-কাণ্ড নিয়ে তাঁকে নিজে থেকে কিছু বলতে শোনা যায়নি। এবার সরাসরি সামনে এলেন অরিজিত্‍। পরে তার ফ্যান পেজ থেকে আপলোড করা হয় সেই গান 'আর কবে?'  গায়ককে বলতে শোনা যায়, 'তোমাদের মতো স্বাধীনতা আমার নেই। আমি প্রতিদিন রাস্তায় বেরোতে পারি না। যে রকমভাবে তোমরা বিচরণ কর, রাস্তায় আমি তো পারি না। ১০-১৫ বছর আগে হলে ভাবতে হত না। যাঁরা তোমাদেরকে রাগাচ্ছে তোমরা রেগে যেও না। ওরাও কোথাও একটা দুঃখ পেয়ে বলছে। অনেক ভেবেচিন্তে কাজ করতে হয়। আমি রাস্তায় নামলে সেলফি তোলার ভিড়ই বেশি হবে।'



তিনি আরও বলেন, ' অনেকেই ভাবছে আমি রাস্তায় নামব। কিন্তু সবাই তো নামছে। সুপ্রিম কোর্টের উপর আশা রাখছি। তবে আমার শুধু ভয় হচ্ছে, যে উত্তর চাইছি সেটা পাবো না। তবুও আশা রেখে আছি। বিষয়টা চোখের সামনে হচ্ছে। চারিদিকে নিরাপত্তাহীনতা, এটা নিয়ে ভাবতে হচ্ছে। খারাপ লাগছে, কষ্ট হচ্ছে। কাজের মধ্যেই বারবার ঘুরে ঘুরে সামনে আসছে। নেমে গেলেই তো আর হল না। সবাই নামছে তো। আছি আমরা সবাই। নেমে বিশৃঙ্খলা না হয়ে যায়। হিতে বিপরীত হয়ে গেলে তো হবে না। কেউ একটা যদি ভাবে সুযোগ নেবে, সুযোগ নিতেই পারে।'



সোশ্যাল মিডিয়াকে কোনও দিনই সিরিয়াসলি নেননি অরিজিত্‍। তবে এটাই এখন তার একমাত্র রাস্তা মানুষের সামনে আসার। যদিও এই ভিডিয়ো অরিজিজের ভেরিফায়েড পেজ থেকে পোস্ট করা হয়নি। তিনি জানান, 'কোনওদিন নিজেকে এক্সপ্রেস করিনি। কিন্তু এই ঘটনাটা আমাকে নাড়িয়ে দিয়েছে। ওর বাবা-মায়ের কথা ভেবে বুকটা ফেটে যাচ্ছে। আমার রাজ্যে, আমার দেশে, আমার বাড়ির মধ্যে এসে গিয়েছে।' কোনও রাজনৈতিক দল বা প্রশাসনের বিরুদ্ধে নয় এই প্রতিবাদ, এদিন একথাও স্পষ্ট করে দেন গায়ক। 


আরও পড়ুন, RG Kar Incident| Malaika Arora: 'জাগো ইন্ডিয়া', আরজি কর-কাণ্ডে অভিষেকের পোস্ট শেয়ার করে দাবি তুললেন মালাইকা!


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)