নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে এবার প্রকাশ্যে এল বড় আপডেট। বিহার পুলিসের জিজ্ঞাসাবাদে অঙ্কিতা দাবি করেন, ২০১৯ সালে মনিকর্ণিকার মুক্তির সময় সুশান্ত তাঁকে ফোন করে শুভেচ্ছা জানান। ওই সময় সুশান্তের সঙ্গে বেশ কিছুক্ষণ কথা হয় অঙ্কিতার। ফলে ওই সময় সুশান্ত জানান, রিয়া তাঁকে অপমান, অপদস্ত করেন। রিয়ার সঙ্গে সম্পর্কে তিনি খুশি নন। ফলে ওই সম্পর্ক তিনি শেষ করে দিতে চান বলে অঙ্কিতাকে জানান সুশান্ত।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন  : রিয়ার বিরুদ্ধে মারাত্মক ১৬ দফা অভিযোগ সুশান্তের বাবার


বিহার পুলিসের জিজ্ঞাসাবাদের সময় পুরনো সেই তথ্য তুলে ধরেন অঙ্কিতা লোখন্ডে। এমনকী, সুশান্তের সঙ্গে ওই সময় কী কথা হয়েছিল, সেই স্ক্রিনশেটও পুলিসের সামনে তুলে ধরেন অঙ্কিতা। অর্থাত রিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে সুশান্ত যে একেবারেই খুশি ছিলেন না, তা পুলিসের সামনে স্পষ্ট করে জানান অঙ্কিতা লোখন্ডে।


আরও পড়ুন  : সুশান্তের অ্যাকাউন্ট থেকে মোটা অঙ্কের অর্থ নিয়ে চম্পট দেন রিয়া! দাবি অভিনেতার দাদার


২০১০ সালে পবিত্র রিসতার সেট থেকে অঙ্কিতা লোখন্ডের সঙ্গে সম্পর্কের সূত্রপাত হয় সুশান্ত সিং রাজপুতের। ৬ বছর ধরে অঙ্কিতা এবং সুশান্ত লিভ ইন করেন। এরপর বলিউডে পা রাখার পর ক্রমশ অঙ্কিতার কাছ থেকে সরে যান সুশান্ত। এরপরই ২০১৮ সালে শেষের দিকে রিয়া চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন সুশান্ত সিং রাজপুত। সেই থেকে সুশান্ত এবং রিয়ার সম্পর্ক নিয়ে বি টাউনে চর্চা শুরু হয়। তবে বলিউডে যতই তাঁদের সম্পর্ক নিয়ে চর্চা শুরু হোক না কেন, রিয়া কখনও তা স্বীকার করেননি। এমনকী, সুশান্ত তাঁর ভাল বন্ধু বলে দাবি করেন রিয়া।


যদিও সুশান্তের মৃত্যুর এক মাস পর প্রয়াত অভিনেতাকে নিজের ভালবাসার মানুষ বলে দাবি করেন রিয়া চক্রবর্তী।