সুশান্তের অ্যাকাউন্ট থেকে মোটা অঙ্কের অর্থ নিয়ে চম্পট দেন রিয়া! দাবি অভিনেতার দাদার

বিজেপি বিধায়ক জোর গলায় ওই দাবি করেন 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 29, 2020, 07:53 PM IST
সুশান্তের অ্যাকাউন্ট থেকে মোটা অঙ্কের অর্থ নিয়ে চম্পট দেন রিয়া! দাবি অভিনেতার দাদার
তুতো ভাই নীরজের সঙ্গে সুশান্ত (ফাইল ছবি)

নিজস্ব প্রতিবেদন : সুশান্তের অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি রিয়েছেন রিয়া চক্রবর্তী। এফআইআরে এমনই অভিযোগ করেন সুশান্ত সিং রাজপুতের বাবা কৃষ্ণ কিশোর সিং। যা নিয়ে ইতিমধ্যেই জোর শোরগোল শুরু হয়েছে। সুশান্তের তুতো ভাই নীরজ কুমার সিং বাবলু দাবি করেন, সুশান্তের অ্যাকাউন্ট থেকে মোটা অঙ্কের অর্থ সরিয়ে নিয়েছেন রিয়া চক্রবর্তী। তবে সেই পরিমাণটা কত, সে বিষয়ে নীরজ কুমার সিং কোনও মন্তব্য করেননি এখনও পর্যন্ত।

আরও পড়ুন  : রিয়ার বিরুদ্ধে পরপর ৭টি বিস্ফোরক প্রশ্ন তুললেন সুশান্তের বাবা

নীরজ আরও দাবি করেন, সুশান্তের সঙ্গে একযোগে বেশ কয়েকটি অ্যাকাউন্ট ছিল রিয়া চক্রবর্তীর। সেই সব অ্যাকাউন্ট থেকে সুশান্তের অজান্তে মোটা অঙ্কের অর্থ রিয়া সরিয়েছেন। সঠিক তদন্ত হলে, সব সত্যি প্রকাশ্য়ে আসবে বলে দাবি করেন সুশান্তের তুতো ভাই বিজেপি বিধায়ক নীরজ কুমার।

আরও পড়ুন  : 'আমার মতো কে আর তোমায় এমন করে ভালবাসবে', ভাইরাল সুশান্ত-অঙ্কিতার ছবি

এদিকে সুশান্ত সিং রাজপুতের বাবা এফআইআর দায়ের করার পরই অর্ন্তবর্তী জামিনের আবেদন করেন রিয়া চক্রবর্তী। মুম্বইয়ের দুঁদে আইনজীবী সতীশ মানশিন্ডে রিয়ার হয়ে মামলা লড়ছেন। ফলে সুশান্তের মৃত্য়ুর তদন্ত য়াতে বিহার থেকে মুম্বইতে সরিয়ে আনা হয়, তার জন্য শীর্ষ আদালতের কাছে আবেদন করা হয়েছে। যদিও বিষয়টি নিয়ে মুখ খোলেননি রিয়া চক্রবর্তী বা তাঁর পরিবারের কোনও সদস্য।

.