নিজস্ব প্রতিবেদন : ​সুশান্তর সিং রাজপুতের মৃত্যুর পর প্রায় ৫ মাস পার হয়ে গিয়েছে। অভিনেতার মৃত্যুর পর কয়েক মাস কেটে গেলেও এখনও প্রকাশ্যে আসেনি রহস্য। এসবের মধ্যেই এবার রিয়া চক্রবর্তীর আইনজীবী সতীশ মানশিন্ডে প্রকাশ্যে আনলেন নয়া দাবি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সতীশ মানশিন্ডে দাবি করেন, সুশান্ত সিং রাজপুত চিকিৎসকের কথা মতো ওষুধ খাচ্ছিলেন।  মুম্বইয়ের ৫ জন চিকিৎসকের কথা অনুযায়ী ওষুধ খাচ্ছিলেন সুশান্ত। ৮ জুনের আগে থেকে চিকিৎসকদের পরামর্শ মতো ওষুধ খেতে অস্বীকার করেন সুশান্ত (মানসিক অসুস্থতার জেরে ওই ৫ চিকিৎসক সুশান্তকে যে কোনও ধরনের মাদক সেবনে বিরত থাকার পরামর্শ দেন)।  বারবার বলা সত্ত্বেও তাঁদের কোনও কথা মানতে চাননি তিনি।  চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী ওষুধ খেতে অস্বীকার করাতেই সুশান্তের সঙ্গে রিয়ার মনোমালিন্য শুরু হয়।  ওই ঘটনার জেরেই ৮ জুন সুশান্তের ব্যান্দ্রার ফ্ল্যাট ছেড়ে চলে যান রিয়া চক্রবর্তী। শুধু তাই নয়, সুশান্তও চেয়েছিলেন রিয়া তাঁর ফ্ল্যাট ছেড়ে চলে যান।  সুশান্তের ইচ্ছা অনুযায়ীই কাজ করেন রিয়া এবং অভিনেতার ফ্ল্যাট ছেড়ে তিনি চলে যান বলে দাবি করেন অভিনেত্রীর আইনজীবী। 


আরও পড়ুন : অনেক অপমান সহ্য করেছেন তাঁর জন্য, বিকির কাছে ক্ষমা চাইলেন অঙ্কিতা


এদিকে মুম্বই পুলিস সম্প্রতি আদালতকে জানায়, সুশান্তকে না দেখেই মানসিক ওষুধ খাওয়ার পরামর্শ দিয়ে থাকতে পারেন দিল্লির রাম মনোহর লোহিয়া হাসপাতালের এক চিকিৎসক (সুশান্তের দিদি প্রিয়াঙ্কা সিংয়ের সঙ্গে বন্ধুত্বের প্রেক্ষিতে)। এটা অভিনেতার আত্মহত্যার কারণও হতে পারে। এই তথ্যটি অপরাধ হিসেবে গণ্য করে তদন্ত আবশ্যক বলে দাবি করে মুম্বই পুলিস।