অনেক অপমান সহ্য করেছেন তাঁর জন্য, বিকির কাছে ক্ষমা চাইলেন অঙ্কিতা

নিজেই পোস্ট শেয়ার করেন অঙ্কিতা 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 4, 2020, 06:34 PM IST
অনেক অপমান সহ্য করেছেন তাঁর জন্য, বিকির কাছে ক্ষমা চাইলেন অঙ্কিতা
অঙ্কিতার সঙ্গে বিকি জৈন

নিজস্ব প্রতিবেদন : তাঁর জন্য অনেক অপমান সহ্য করতে হয়েছে বিকি জৈনকে। সবকিছুর পরও বিকি যেভাবে তাঁর পাশে দাঁড়িয়েছেন, তাঁর সমস্ত সমস্যাকে নিজের করে নিয়েছেন, তার জন্য বিশেষ বন্ধুকে ধন্যবাদ জানান অঙ্কিতা লোখন্ডে।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে সম্প্রতি একটি স্টেটাস শেয়ার করেন অঙ্কিতা লোখন্ডে। যেখানে বিশেষ বন্ধু বিকি জৈনের সঙ্গে ছবি শেয়ার করেন তিনি। ওই ছবির সঙ্গেই বিকি জৈনের প্রতি ভালবাসা উগরে দেন অঙ্কিতা। সম্পর্কের পর থেকে বিকি যেভাবে তাঁর পাশে দাঁড়িয়েছেন, তাঁকে আগলে রেখেছেন, তার জন্য ধন্যবাদ জানান অঙ্কিতা। পাশাপাশি অঙ্কিতার সমস্ত সমস্যাকে সব সময় নিজের করে নিয়েছেন বিকি। পাশাপাশি অঙ্কিতার সাপোর্ট সিস্টেম হওয়ার জন্যও বিকিকে ধন্যবাদ জানান অভিনেত্রী।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বিকি জৈনের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন অনেকেই। এমনকী, তাঁর জন্যই সুশান্তের সঙ্গে অঙ্কিতার বিচ্ছেদ হয় বলেও অনেকে আক্রমণ করতে শুরু করেন। এসবের পাশাপাশি রিয়া চক্রবর্তী যখন অঙ্কিতা লোখন্ডের ফ্ল্যাটের ইএমআই সুশান্ত দিতেন বলে অভিযোগ করেন, সেই সময় কোনও কিছুর তোয়াক্কা না করে বান্ধবীর পাশে দাঁড়ান বিকি। এমনকী, অঙ্কিতার সম্পর্কে যে সমস্ত অভিযোগ করা হচ্ছে, তা অহেতুক বলেও জোর গলায় প্রতিবাদ করেন বিকি জৈন।