জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুক্তি পেল পরিচালক আন্থনি জেন-এর পরিচালনায় নতুন ছবি "কোথায় তুমি"। অনুষ্ঠিত হয়ে গেল সেই ছবির জমকালো প্রিমিয়ার। উপস্থিত ছিলেন টলিউডের অভিনেতারা। বিখ্যাত নাট্যকার জন গ্যালসওয়ার্দির "জাস্টিস" নাটক অবলম্বনে নতুন ছবি "কোথায় তুমি"। নাটকটিতে যেমন দেখানো হয় সমাজের সাধারণ মানুষ কীভাবে আইনে প্যাচে পড়ে বিপদের মুখে পড়েন,  ঠিক সেইভাবেই এই ছবিতে দেখানো হয়েছে আইনের জালে জড়িয়ে পড়া সাধারণ মানুষকে আইনের রক্ষকরা কীভাবে তার জীবন নষ্ট করে দিতে পারে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Parineeti Chopra-Raghav Chadha Wedding: মালাবদলের সময় রাগনীতির বিশেষ গান, সাত পাকে বাঁধা পড়লেন রাঘব-পরিণীতি...


রাজনৈতিক কারবারিরা হিন্দু মুসলিম বিদ্বেষ দেখিয়ে যতই ভোট ফায়দা তুলুন না কেন,  ‘কোথায় তুমি’ দেখিয়ে দিচ্ছে একজন মুসলিম সাব্বির বাবু, যে চরিত্রে অভিনয় করেছেন খরাজ মুখোপাধ্যায়, কীভাবে এক হিন্দু ছেলেকে নিজের ভাইয়ের মতো শুরু থেকে শেষ অব্দি জীবনের সব লড়াইয়ে পাশে থাকে। এই ছবির আরেকটি বিশেষ বিষয় হল সম্পর্ক। ভালোবাসা না থাকলে বিয়ের পরও বেরিয়ে আসার যায়, তাতে সমাজের বা লোক লজ্জার ভয়ে হয়তো আমরা গুটিয়ে যাই কিন্তু জীবনে মানসিক শান্তিটাই সবচেয়ে দরকারি।


ছবিতে জুটি বেঁধেছেন অভিনেতা টাব্বু ও অভিনেত্রী ঋত্বিকা সেন। ছবিতে টাব্বুকে দেখা গিয়েছে সৌরভ নামের চরিত্রে। সৌরভ নামে এক জনৈক তরুন পেশায় একজন কেরানি। রোজকার একঘেয়ে জীবনে হঠাৎ বসন্ত আসে যখন পাশের বিন্ডিংয়ের একটি মেয়ের প্রেমে পড়ে সে। প্রেমের কুড়ি ফুল হয়ে ফোটার আগেই একটা ছোট্ট ভুলে নষ্ট হয়ে যায় সেই প্রেম। এরপর আবার কি তারা এক হয়?  এই গল্প নিয়েই সিনেমা "কোথায় তুমি"।


আরও পড়ুন- Urfi Javed: ‘তোমার বাপের কী?’ বিমানবন্দরে মেজাজ হারালেন উর্ফি...


ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে অভিনেতা রজতাভ দত্ত,খরাজ মুখার্জী, শান্তিলাল মুখার্জীকে। ছবিতে সঙ্গীত পরিচালক হিসাবে কাজ করেছেন দেব সেন। ছবিটি মুক্তি পেয়েছে "ক্ল্যাপবোর্ড এন্টারটেইনমেন্ট" ও "পিপিএফ এন্টারটেইনমেন্ট" এর যৌথ ব্যানারে প্রবীন পান্ডের প্রযোজনায়। গ্রান্ড প্রিমিয়ারে উপস্থিত ছিলেন ছবির সমস্ত কলাকুশলীরা।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)