জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধবেন ঋতুপর্ণা সেনগুপ্ত? এই খবরেই সরগরম টলিউড। আসলে সম্প্রতি একসঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন তাঁরা। সেখানে তাঁদের সঙ্গে দেখা যায় দুই প্রযোজককেও। সেখান থেকেই শুরু জল্পনা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Salman Khan | Lawrence Bishnoi: ৫ বছর বয়স থেকেই সলমানকে খুন করতে চায় লরেন্স, এত রাগের কারণ কী?


প্রযোজক পবন কাণোরিয়া জানালেন আসল কাহিনী। একসঙ্গে একই ছবিতে রয়েছেন তাঁরা। তবে সহশিল্পী হিসেবে নয়, শোনা যাচ্ছে পরমব্রতের পরিচালনায় অভিনয় করবেন ঋতুপর্ণ। এর আগে রঞ্জন ঘোষের ‘মহিষাসুরমর্দ্দিনী’ সিনেমায় দুই ভিন্নধর্মী চরিত্রে এই দুজনকে পেয়েছিল দর্শক।সম্প্রতি সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা গেছে প্রযোজক প্রদীপ চুড়িওয়াল ও পবন কানোরিয়ার সঙ্গে ঋতুপর্ণা-পরমব্রত এক সঙ্গে কাজ করবেন।



প্রযোজক পবন কানোরিয়া সংবাদমাধ্যমে বলেছেন, “আমি আর পরিচালক প্রদীপ চুড়িওয়াল একটি ছবি প্রযোজনা করতে চলেছি। ছবিটির পরিকল্পনা একেবারেই প্রাথমিক স্তরে। পরিচালনার দায়িত্বে পরমব্রত। আপাতত এটুকুই ঠিক হয়েছে।” শোনা যাচ্ছে অন্য ধারার এই গল্প আসলে সম্পর্কের কথাই বলবে। এর আগে রঞ্জনের ছবিতে তাঁরা জুটি বাঁধেননি। তবে পরিচালনার পাশাপাশি এই ছবিতে কি ঋতুপর্ণার বিপরীতে অভিনয়ও করবেন পরমব্রত? সে বিষয়ে কিন্তু এখনও কিছুই জানা যায়নি। 


আরও পড়ুন- Ranbir Kapoor's Animal Park: 'জিগরা' নিয়ে আলিয়া-দিব্যা সংঘাতের জের! রণবীরের হাতছাড়া 'অ্যানিমাল পার্ক'?


প্রসঙ্গত, পুজোর আগেই পরমব্রত তাঁর জনপ্রিয় সিরিজ় ‘পর্ণশবরীর শাপ’-এর দ্বিতীয় সিজ়ন ‘নিকষছায়া’-এর শুটিং শেষ করেছেন। ভাদুড়িমশাই জনপ্রিয়তা পেয়েছে ওটিটিতে। এবারও ভাদুড়িমশাইয়ের চরিত্রে থাকছেন চিরঞ্জিত চক্রবর্তী। অন্যদিকে পুজোয় মুম্বই কলকাতা করেছেন ঋতুপর্ণা। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে তাঁর প্রযোজিত ও অভিনীত আগামী ছবি পুরাতনের পোস্টার। সুমন ঘোষের এই ছবিতে তিনি অভিনয় করবেন শর্মিলা ঠাকুরের সঙ্গে। 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)