নিজস্ব প্রতিবেদন: ব্রিটিশ রাজ পরিবারের এসেছে নতুন অতিথি। সোমবার সকালেই পুত্র সন্তানের মা হলেন ডাচেস অফ সাসেক্স মেগান মর্কেল। বাবা হয়েছেন প্রিন্স হ্যারি। খুশির খবর সোমবারই সকলকে জানিয়েছিলেন ডিউক অ্যান্ড ডাচেস অফ সাসেক্স। এবার প্রকাশ্যে আনা হল মেগান ও হ্যারির ছেলের প্রথম ছবি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বুধবার সাদা কাপড়ে মোড়া অবস্থায় ছোট্ট রাজকুমারকে প্রকাশ্যে আনেন মেগান ও হ্যারি। 


আরও পড়ুন-‘গেম অফ থ্রোনস’-এ কাগজের কফি কাপ! বিদ্রুপের ঝড় সোশ্যাল মিডিয়ায়!





তবে বেবি সাসেক্সের নাম এখনও ব্রিটিশ রাজপরিবারের তরফে জানানো হয়নি। মা হওয়ার অনুভূতি কেমন? এ প্রসঙ্গে মেগান মর্কেল বলেন, '' এটা একটা স্বপ্নের মতো। আমার ছেলে ভীষণই মিষ্টি ও শান্ত স্বভাবের।''


বাবা হ্যারি বলেন, '' ও কার মতো দেখতে ঠিক জানি না, তবে প্রতিদিনই ওর লুক চেঞ্জ হচ্ছে। তবে বাবা হওয়ার আনন্দ অসাধারণ।'' খুব শীঘ্রই রানি দ্বিতীয় এলিজাবেথের সঙ্গে তাঁর প্রপৌত্রের আলাপ করানো হবে বলেও জানিয়েছেন হ্যারি ও মেগান। 


আরও পড়ুন-দাদা সাহেব ফালকে চলচ্চিত্র উৎসবে 'স্পেশাল ফেস্টিভ্যাল মেনশন' পুরস্কার পেল 'দ্বিখণ্ডিত'



প্রসঙ্গত সোমবারই মেগানের মা হওয়ার খবর ব্রিটিশ রাজ পরিবারের তরফে জানানো হয়। জানানো হয় মেগানের সন্তানের ওজন ৩. ২কেজি। মা ও পুত্র দুজনেই ভালো আছেন। এই আনন্দের সময়ে পাশে থাকার জন্য রাজ পরিবারের সমস্ত সদস্যকে ধন্যবাদ জানান ডিউক অ্যান্ড ডাচেস অফ সাসেক্সে।



প্রসঙ্গত, গত বছর ১৯ মে রাজকীয়ভাবে পরিণয়বদ্ধ হন রানি দ্বিতীয় এলিজাবেথ নাতি হ্যারি ও অভিনেত্রী মেগান মর্কেল। এক ব্রিটিশ ম্যাগজিনে প্রকাশিত খবর অনুসারে ম্যাগান ও হ্যারির বিয়ের অনুষ্ঠানের বেশকিছুদিন আগে থেকেই মেগানের মা হওয়ার খবর মিলেছিল। যদিও ব্রিটিশ রাজপরিবারে বিয়ের আগে সন্তানসম্ভবা হওয়ার রীতি নেই। তবুও ব্রিটিশ রাজ পরিবারে প্রিন্স হ্যারি বরাবরই নিয়ম ভেঙেছেন। যদিও মেগান ও হ্যারির তরফে এই খবরের সত্যতা স্বীকার করা হয়নি।


আরও পড়ুন-জনপ্রিয় অভিনেতা অঙ্কিত গেরার সঙ্গে এবছরই বিয়ের পিঁড়িতে বসছেন সারা খান