জনপ্রিয় অভিনেতা অঙ্কিত গেরার সঙ্গে এবছরই বিয়ের পিঁড়িতে বসছেন সারা

May 08, 2019, 18:01 PM IST
1/11

জনপ্রিয় ধারাবাহিক 'স্বপ্নে সুহানে লড়াপনকে' ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা অঙ্কিত গেরা সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী সারা খান। একথা বহুদিন ধরেই শোনা যাচ্ছিল। 

2/11

তবে এতদিন অঙ্কিতের সঙ্গে প্রেমটা 'চোরি ছুপকে' করছিলেন সারা। 

3/11

অবশেষে অভিনেতা অঙ্কিত গেরার সঙ্গে প্রেমের কথা প্রকাশ্যে স্বীকার করে নিলেন অভিনেত্রী সারা খান। সোশ্যাল মিডিয়ায় অঙ্কিতের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে তাঁদের সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছেন সারা। 

4/11

এর আগেও অবশ্য সোশ্যাল মিডিয়ায় অঙ্কিতের সঙ্গে বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সারা। তবে সম্পর্কের কথা সব সময়ই অস্বীকার করেছেন। 

5/11

কিছুদিন আগে অঙ্কিত গেরা জানান, তাঁর নিজের প্রযোজনা সংস্থার তরফে একটি শর্ট ফিল্ম তৈরি করা হবে, যাতে তিনি ও সারা দুজনে একসঙ্গে অভিনয় করবেন। 

6/11

কিছুদিন আগে 'কিচেন চ্যাম্পিয়ন' বলে একটি রিয়েলিটি শোয়ে এসে এবছরই বিয়ে করছেন বলে জানিয়েছিলেন সারা খান।

7/11

এবছর বিয়ের কথা জানালেন 'কিচেন চ্যাম্পিয়ন' এ এসে অঙ্কিতের নাম নেননি সারা। জানিয়েছিলেন তিনি যাঁকে বিয়ে করতে চলেছেন তিনি অভিনেতা তথা বর্তমানে একজন ব্যবসায়ী। তাঁর নাম এ দিয়ে শুরু হয়। 

8/11

প্রসঙ্গত এর আগে রূপল ত্যাগীর সঙ্গে সম্পর্ক খুব খারাপভাবে ভেঙে যায় অঙ্কিতের। রূপলের পাশাপাশি আদা খানের সঙ্গে সম্পর্কে জড়ান অঙ্কিত। 

9/11

অন্যদিতে সারা খানও এর আগে পাকিস্তানি অভিনেতা নূর হাসানের সঙ্গে প্রেম করছিলেন বলে শোনা গিয়েছিল। তাঁদের বিয়ের কথাও শোনা গিয়েছিল। তবে তাঁদের সেই সম্পর্ক ভেঙে যায়। 

10/11

ব্যবসায়ী ঋষভ ট্যান্ডনের সঙ্গেও সারা প্রেম করছিলেন বলে এর আগে শোনা যায়। তাঁরা একসঙ্গে থাকাও শুরু করেন এমনকি লুকিয়ে বিয়ে করেছেন বলেও শোনা গিয়েছিল। তবে তাঁদের সেই সম্পর্ক ভেঙে যায়। 

11/11

সবাইকে চমকে দিয়ে ২০১০ সালে বিগ বস-৪ এর ঘরে আলি মার্চেন্টকে মুসলিম রীতিতে বিয়ে করেছিলেন সারা খান। শোনা যায় যে জন্য তাঁরা ৫০ লক্ষ টাকা পেয়েছিলেন বলেও শোনা গিয়েছিল। তবে দুমাসের মধ্যেই তাঁদের সেই সম্পর্ক ভেঙে যায়।