নিজস্ব প্রতিবেদন : প্রথম বলিউড ফিল্ম 'সনক'-এর মুম্বই পর্বের শ্যুটিং শেষ করে ফেললেন রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। শুক্রবার, শেষদিনের শ্যুটিংয়ের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। তবে তাঁর শেয়ার করা ছবিতে দেখা গেল না সিনেমার নায়ক বিদ্যুৎ জামাল-কে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রুক্মিণী  (Rukmini Maitra) টুইটারে লিখেছেন, ''মুম্বইয়ে সনক-এর শ্যুটিং শেষ হল। এই যাত্রাপথ যেন রোলার-কোস্টার। তবে খুব আনন্দও হয়েছে। এখানে বিদ্যুৎ জামাল ও আশিন আ শাহকে খুব মিস করলাম। তবে খুব শীঘ্রই দেখা হবে নিশ্চয়।''


আরও পড়ুন-'ওম-তোড়া'র পরিবারে নতুন অতিথি, সন্তানের ছবি সামনে আনলেন রাজা-মধুবনী



 বিদ্যুৎ জামালের বিপরীতে 'সনক'-ই ছিল রুক্মিণী মৈত্রর  (Rukmini Maitra) বলিউড ডেবিউ ফিল্ম। আবার, মুম্বইতে এই ছবির কাজ করতে গিয়েই করোনায় আক্রান্ত হয়েছিলেন রুক্মিণী। হাসপাতালে ভর্তি থাকতেও হয়েছিল তাঁকে। তবে বেশকিছুদিন হল অভিনেত্রী এখন একেবারেই সুস্থ।


 প্রসঙ্গত, মাত্র ১৩ বছর বয়সে মডেলিং দিয়েই কেরিয়ার শুরু করেছিলেন রুক্মিণী মৈত্র  (Rukmini Maitra)। বিভিন্ন আঞ্চলিক, ন্যাশনাল এবং ইন্টারন্যাশনাল ব্র্যান্ড এবং ম্যাগাজিনের জন্য মডেলিংও করেছেন তিনি। মাসাবা গুপ্ত, অনিতা ডংরে, সুনীত ভার্মা, দেব আর নীল ও অঞ্জু মোদীর মতো খ্যাতিমান ফ্যাশন ডিজাইনারদের জন্যও মডেলিং করেছেন রুক্মিণী। ২০১৭ সালে 'চ্যাম্প' ছবির হাত ধরে রুক্মিণী ফিল্মি দুনিয়ায় পা রাখেন। পরবর্তীকালে 'ককপিট', 'কিডন্যাপ', 'পাসওয়ার্ড' সহ একধিক ছবিতে ভিন্ন চরিত্রে নিজের অভিনয় দক্ষতার ছাপ করেছেন রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। আর এবার তিনি পাড়ি দিয়েছেন বলিউডে।


আরও পড়ুন-স্কুলের প্রতিযোগিতায় পুরস্কার জিতল ছোট্ট আইরা, মেয়ের সাফল্যে গর্বিত সৃজিত-মিথিলা