জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার জুটি বাঁধলেন রকস্টার রূপম ইসলাম ও গিটার-গুরু অমিত দত্ত (Rupam Islam-Amyt Datta) কলকাতার রকপ্রেমীদের কাছে কি এই আপডেট এসেছে? যদি না এসে থাকে তাহলে জেনে নিন এখনই। পুজোর আগে এবার রক ঘরানার নতুন গান ‘নৌকা বিলাসী’ (Nouka Bilashi) উপহার দিলেন রূপম-অমিত। শুক্রবার মধ্য কলকাতার এক মলে আশা অডিয়োর (Asha Audio) নতুন নিবেদন সাড়া ফেলে দিল। শিলাদিত্য-সোমের সুরে কণ্ঠে রূপম ও গিটারে অমিত। গীতিকার সোহম মজুমদার। মিউজ়িক ভিডিয়োটি পরিচালনা করেছেন রিঙ্গো। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: দেবই ডাকাত! এবার রঘুর দাপটে কাঁপবে বাংলা?




রূপম বলছেন, 'নৌকা বিলাসী আসলে কিছু দুর্দান্ত মিউজিশিয়ানদের সমষ্ঠিগত প্রয়াসের ফল। শিলাদিত্য-সোম, সঙ্গীত পরিচালক ছাড়াও, নিজেরাও কিন্তু পাকা সঙ্গীতশিল্পী এবং গিটার-গুরু অমিত দত্তের সঙ্গে কাজ করার ব্যতিক্রমী অভিজ্ঞতা হল। গান এবং ভিডিও যেভাবে প্রকাশ পেল, তাতে আমি সত্যিই খুশি। আশা অডিওর সঙ্গে কাজ করার কিছু স্মৃতিও আছে। ওদের সঙ্গে কাজ করা সবসময়ে স্পেশ্য়াল। আমার ফ্য়ানদের প্রতিক্রিয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।' এই গান এখন প্রায় সকল মিউজিক স্ট্রিমিং প্ল্যাটফর্মে চলে এসেছে। এছাড়াও অফিসিয়াল আশা অডিওর ইউটিউব চ্যানেলে রয়েছে। একটা সময়ে ছিল যখন পুজোর আগে পুজোর অ্যালবামের অপেক্ষায় থাকতেন শহরবাসী। কিন্তু এখন সেসব অতীত। এখন সিঙ্গলসই কোথায় মরা গাঙে জোয়ারের মতো।


 আরও পড়ুন: 'আমাকে বারোয়ারি বলতে লোকজনের ভালো লাগে, আমাকে নকশালও বলা হয়!'
 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)