Dev | Raghu Dakat: দেবই ডাকাত! এবার রঘুর দাপটে কাঁপবে বাংলা?

Dev | Raghu Dakat: পুজোর আগেই সুখবর ছড়িয়ে গেল চারিদিকে। খুব শীঘ্রই 'রঘু ডাকাত'-এর শ্যুটিং শুরু করবেন পরিচালক।

Updated By: Sep 20, 2024, 09:05 PM IST
Dev | Raghu Dakat: দেবই ডাকাত! এবার রঘুর দাপটে কাঁপবে বাংলা?
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বছর চারেক আগে ঘোষণা হয়েছিল ছবির কথা। ছবির নাম 'রঘু ডাকাত'(Raghu Dakat)। ছবির প্রযোজনা সংস্থা জানিয়েছিল এই ছবিতে নাম ভুমিকায় অভিনয় করবেন দেব, পরিচালনায় ধ্রব বন্দ্যোপাধ্যায়। তারপর আর সেভাবে ছবি নিয়ে খবর আসেনি কানে। নানা কারনে শুরু হয়নি শ্যুটিং। অনেকেই ভেবেছিলেন, আর হয়ত আসবেনা এই ছবি। কিন্তু পুজোর আগেই সুখবর ছড়িয়ে গেল চারিদিকে। খুব শীঘ্রই 'রঘু ডাকাত'-এর শ্যুটিং শুরু করবেন পরিচালক।

আরও পড়ুন, Swastika Mukherjee|R G Kar Incident: 'আমাকে বারোয়ারি বলতে লোকজনের ভালো লাগে, আমাকে নকশালও বলা হয়!'

২০২১ সালে ঠিক কালীপুজোর আগে 'রঘু ডাকাত'-এর ঘোষণা করেছিল প্রযোজনা সংস্থা এসভিএফ। ছবিতে ডাকাত রূপে দেবের আংশিক ঝলকও প্রকাশ্যে এনেছিল প্রযোজনা সংস্থা। 'রঘু ডাকাত' ছবির ফার্স্টলুক শেয়ার করে দেব লিখেছিলেন, 'আজ এই নিশি অমাবস্যায় শক্তি আরাধনার এই পুণ্য লগ্নে এক অজানা কাহিনীর উন্মোচন – নীল বিদ্রোহে সামিল হয়ে ইংরেজদের বিরুদ্ধে লড়াই করা রঘু ডাকাত'। বাংলার ডাকাত নিয়ে যোগেন্দ্রনাথ গুপ্তের লেখা রঘু ডাকাতের রোমাঞ্চকর গল্পের কথা প্রায় সবাই জানেন। যে রঘু ডাকাতের দাপটে ইংরেজদের বুক কেঁপে উঠত, সেই রঘুর ইংরেজদের প্রতি বিদ্রোহও বাংলার লোককথায় স্থান পায়। তিনি কিন্তু সাধারণ মানুষের কাছে ডাকাত নয়, ছিলেন বাংলার রবিনহুড। ধনীদের থেকে ধন ডাকাতি করে, তা দিয়ে সেবা করতেন সাধারণের। এই বিদ্রোহী চরিত্রকেই বড়পর্দায় নিয়ে আসছেন পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়। এই ছবি নিয়ে পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায় তখনই বলেছিলেন, " 'রঘু ডাকাত’-এর থেকে বড় মাস ছবি আর কী হতে পারে! সেই জন্যেই তো ছবিটার প্রস্তুতিতে এতটা সময় নিচ্ছি আমরা।"  

আরও পড়ুন, Anita Hassanandani: 'মা গো! আমাকে দেখেই প্যান্ট খুলে লিঙ্গ বের করে...'
শোনা যাচ্ছে, চিত্রনাট্যের কাজ শেষ করে ফেলেছেন ধ্রুব। চলছে লোকেশন রেকির কাজ। দেবের সঙ্গে নাকি শুটিংয়ের তারিখ নিয়ে আলোচনা হয়েছে পরিচালকের। মহারাষ্ট্রের বিভিন্ন অঞ্চলে নাকি ছবির কিছু দৃশ্যের শুটিং হওয়ার কথা। তবে, এই ছবি নিয়ে এক্ষুণি কিছু বলতে নারাজ প্রযোজনা সংস্থা থেকে শুরু করে পরিচালক। এই মুহূর্তে দেব একদিকে যেমন টেক্কা ছবির প্রচারে ব্যস্ত তেমনই সমান তালে করছেন খাদান ছবির শ্যুটিং। আসানসোলে বর্তমানে শ্যুটিং চলছে ছবির। তবে কি চলতি বছরের ডিসেম্বর থেকেই শুরু হবে 'রঘু ডাকাত'-এর শ্যুটিং? অপেক্ষা করতে হবে দর্শকদের।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.