নিজস্ব প্রতিবেদন:  অরিন্দম সৎপতির কথা ও নিজের সুরে গান গাইলেন  Zee বাংলা 'সা রে গা মা পা' খ্যাত গায়িকা মেখলা দাশগুপ্ত। তাঁর গাওয়া এই নতুন সিঙ্গলসটি হল 'অসময়ি বৃষ্টি'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গত ৩০ জুন মুক্তি পেয়েছে মেখলা দাশগুপ্তের গাওয়া এই নতুন গান।  এইদিন গানের প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিলাজিৎ মজুমদার, অনসূয়া চৌধুরী ,উপালি চট্টোপাধ্যায়, জয়তী চক্রবর্তী, রথীজিৎ ভট্টাচার্য সহ বিশিষ্ট সঙ্গীতশিল্পীরা।


আরও পড়ুন-ইস্কনের আমন্ত্রণ, রথযাত্রার অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে থাকবেন নুসরত





'অসময়ি বৃষ্টি' মেঘলা দাশগুপ্তের নিজের করা প্রথম কম্পোজিশন। সঙ্গীত শিল্পী হিসাবে পরিচিতি আগেই পেয়েছেন এবার এই গানের মাধ্যমে সুরকার হিসাবেও আত্মপ্রকাশ করলেন মেখলা। স্বরূপ দত্তর পরিচালনায় এই মিউজিক ভিডিয়োটির অ্যারেঞ্জমেন্ট করেন শুভদীপ সরকার। এটির ক্যামেরা, সম্পাদনার দায়িত্বে ছিলেন প্রমিত ও সুশোভন। 


হঠাৎ আসা একটি বৃষ্টির দিনের গল্পের উপর চিত্রায়িত হয়েছে মিউজিক ভিডিয়োটি। গোটি ভিডিয়োটিতে বৃষ্টির সঙ্গে মিশে গিয়েছে কাল্পনিক প্রেমের রোম্যান্টিকতা।


আরো পড়ুন-প্রি-ওয়েডিং শ্যুটে রোম্যান্টিক মুডে নুসরত-নিখিল, প্রকাশ্যে ভিডিয়ো



ইতিমধ্যেই গানটি দর্শকদের মন কেড়ে নিয়েছে। মাত্র ১ দিনেই গানটির ভিউ সাত হাজার ছাড়িয়েছে। প্রসঙ্গত, ২০১৬-১৭ সালে Zee বাংলা 'সা রে গা মা পা'র প্রতিযোগী ছিলেন মেখলা দাশগুপ্ত। 


আরও পড়ুন-জায়রার অভিনয় ছাড়ার সিদ্ধান্তে ক্ষুব্ধ অনুপম খের, রবিনা ট্যান্ডন সহ অনেকেই