প্রি-ওয়েডিং শ্যুটে রোম্যান্টিক মুডে নুসরত-নিখিল, প্রকাশ্যে ভিডিয়ো

নতুন জীবনে প্রবেশ করেছেন টলিউডের সাংসদ অভিনেত্রী।

Updated By: Jul 2, 2019, 01:46 PM IST
প্রি-ওয়েডিং শ্যুটে রোম্যান্টিক মুডে নুসরত-নিখিল, প্রকাশ্যে ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: তুরস্কে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে সদ্য বিয়ে সেরে কলকাতায় ফিরেছেন নুসরত জাহান। আপাতত নব দম্পতি নুসরত-নিখিলের সংসার প্রেমে টইটুম্বর। তবে শুধু ব্যক্তিগত জীবনই নয়, সামাজিক, পেশাগত সব ক্ষেত্রেই নতুন জীবনে প্রবেশ করেছেন টলিউডের সাংসদ অভিনেত্রী।

আপাতত একান্তেই দিন কাটছে নুসরত ও নিখিলের। সোশ্যাল মিডিয়ায় নুসরতের সঙ্গে একটি রোম্যান্টিক ভিডিয়ো শেয়ার করেছেন নিখিল জৈন। নিখিলের পোস্ট থেকে অনুমান করা যায় ভিডিয়োটি রায়চকের শ্যুট করা হয়েছে। যে ভিডিয়োতে নুসরতের সঙ্গে রোম্যান্টিক দৃশ্যে ধরা পড়েছেন নিখিল। ভিডিয়োর ক্যাপশানে নিখিল লিখেছেন, ''এই গল্পটা এখনকার ও চিরকালীন। '' সোশ্যাল মিডিয়ায় থেকেই জানা যাচ্ছে প্রি ওয়েডিং-এর জন্যই এই ভিডিয়ো শ্যুট করেছিলেন নুসরত ও নিখিল।

আরও পড়ুন-জায়রার অভিনয় ছাড়ার সিদ্ধান্তে ক্ষুব্ধ অনুপম খের, রবিনা ট্যান্ডন সহ অনেকেই

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

বিয়ে করে ফেরার পর মারোয়াড়ি রীতিতেই নববধূকে বরণ করে নিয়েছেন নিখিলের মা। জানা যাচ্ছে, গৃহ প্রবেশের সময় পারিবারিক রীতি মেনেই নুসরতকে কোলে তুলে ঘরে ঢোকেন নিখিল। আপাতত আলিপুরে শ্বশুরবাড়ির কাছাকাছি নতুন ফ্ল্যাটে নিখিলের সঙ্গে নতুন সংসার পেতেছেন অভিনেত্রী। আগামী ৪ জুলাই রয়েছে নুসরত ও নিখিলের কলকাতার রিসেপশন পার্টি।  

এদিকে নিখিল জৈনকে বিয়ে করার পর নুসরতের সিঁদুর ও মঙ্গলসূত্র পরা নিয়ে কিছু কট্টরপন্থীরা সাংসদ অভিনেত্রীকে আক্রমণ করেছেন। নুসরতে আক্রমণ করেন উত্তরপ্রদেশের জামিয়া-শেইখ-উল-হিন্দ মাদ্রাসার প্রধান ইমাম মুফতি আসাদ কাজমি। তাঁর বক্তব্য, একজন অভিনেত্রী হিসাবে তিনি যা করছেন তা ইসলাম বিরোধী। এখন উনি এমন একজনকে বিয়ে করেছেন যিনি মুসলিম সম্প্রদায়ভুক্ত নন। লোকসভায় এসেছেন সিঁদুর, মঙ্গলসূত্র পরে। তবে এর জবাবও দিয়েছেন বসিরহাটের সাংসদ। অভিনেত্রী বলেন, "এটা আমার ইচ্ছা। বাংলায় কথা বলব, সিঁদুর পরব। মন যা বলে তাই করব। ধর্মের নামে কে কী বলল তাতে আমার যায় আসে না। এটা আমার জীবন। আমি ঠিক করব কী করব না করব। আমি যথেষ্ট শিক্ষিত। একজন আধুনিক ভারতীয় নারীর হিসেবে নিজের জীবন চালাব।" 

আরও পড়ুন-থাইল্যান্ডে মধুচন্দ্রিমার ছবি শেয়ার করলেন অভিনেতা রাজীব সেন