নিজস্ব প্রতিবেদন : ​লকডাউনের জেরে অসহায় মানুষগুলোর পাশে দাঁড়াতে এবার অন্নদান চ্যালেঞ্জ শুরু করলেন সলমন খান। করোনা সংক্রমণ এবং লকডাউনের জেরে যে সমস্ত পরিবারগুলির কাছে পেট ভরানোই এখন বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে, সেই পরিবারগুলির পাশে দাঁড়ানোর জন্য সবাইকে আহ্বান জানালেন সলমন। বলিউড ভাইজানের ডাকে সাড়া দিয়ে এগিয়ে এলেন মহারাষ্ট্রের বিধায়ক বাবা সিদ্দিকি এবং তাঁ ছেলে জিসান সিদ্দিকি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : অ্যাকাউন্টে ঢুকে যাচ্ছে টাকা, পরপর এভাবেই সাহায্য করছেন সলমন


সলমনের ডাকে সাড়া দিয়ে ইতিমধ্যেই বাবা সিদ্দিকিরা ১ লক্ষ ২৫ হাজার পরিবারের পাশে দাঁড়িয়েছেন। নিজের ট্যুইটার হ্যান্ডেলে সেই খবর জানান খোদ ভাইজান।  বাবা সিদ্দিকি নন, এই চ্যালেঞ্জে সাড়া দিয়ে যে কেউ অংশ নিতে পারেন বলে আহ্বান জানান সলমন। 


দেখুন...


 



লকডাউনের জেরে পানভেলের বাগান বাড়িতে আটকে রয়েছেন সলমন খান। বপানভেলে আটকে থাকলেও, সেখান থেকেই অসহায়দের সাহায্য শুরু করেন সলমন। কখনও দৈনিক রোজগেরে শ্রমিকদের পাশে দাঁড়াচ্ছেন খাবারদাবার নিয়ে আবার কখনও মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির একাধিক কর্মীর অ্যাকাউন্টে টাকা পাঠিয়ে চুপচাপ সাহায্য করে চলেছেন সলমন খান। কখনও আবার পানভেলের অসহায় দরিদ্র পরিবারের পাশে দাঁড়িয়ে, সেখানকার মানুষের তিনবেলার খাবার যোগাড় করছেন সলমন।