শতরূপা কর্মকার: সলমান খানের 'কিসি কা ভাই কিসি কি জান' মুক্তি অনুরাগীদের ঈদের আনন্দ আরও দ্বিগুণ বাড়িয়ে তুলেছে। তবে সলমানের সঙ্গে হাত মেলাতে গিয়ে ঘাড় ধাক্কা খেতে হবে তা হয়তো ভাবতে পারেননি তাঁর এক ফ্যান। এমনই ঘটনা ঘটেছে মুম্বই এয়ারপোর্টে। ঈদে মুক্তি পাওয়ার পর থেকে সে অর্থে ভালো ব্যবসা করতে পারেনি এই ছবি। ১০০ কোটির ক্লাবে ঢুকতেই নাজেহাল এই ছবি। যেখানে এই ছবির আয় নিয়ে বিশাল প্রত্যাশা ছিল সকলেরই। 

বুধবার দুবাই থেকে মুম্বই এয়ারপোর্টে নামেন সলমান। বেরনোর সময় অনুরাগীরা ঘিরে ধরেন সলমানকে। বলিউডের এই সুপারস্টারকে এক ঝলক দেখার জন্য মুখিয়ে থাকেন তাঁর ফ্যানেরা। ফলে কোথাও তাঁর আসার খবর পেলেই ভীড় করে আমজনতা। রিপড ডেনিম ও কালো রঙের টিশার্টে নিজের স্টাইলেই ছিলেন তিনি। 

 

বডিগার্ডদের ঘেরাটোপের মাঝেই এয়ারপোর্ট থেকে বেরোচ্ছিলেন তিনি। কিন্তু হঠাৎ করেই এক ফ্যানের উপর মেজাজ হারালেন সলমান। ভীড়ের মধ্যে একজন ফ্যান ক্রমাগত তাঁর সঙ্গে হাত মেলানোর চেষ্টা করছিলেন। লরেন্স বিষ্ণোই তাঁকে বারবার খুনের হুমকি দেওয়ায় এখন বাড়ানো হয়েছে তাঁর নিরাপত্তা ব্যবস্থা। ওয়াই ক্যাটেগরির নিরাপত্তা এখন সলমানের। ফলে বডিগার্ডরা তাঁকে সলমানের কাছাকাছি আসতে না দিলেও পাশেই ছিলেন সেই ব্যক্তি।

 


 

পাপারাৎজিদের নেওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে হঠাৎ করেই রেগে গিয়ে বডিগার্ডকে কিছু বলেন সলমান। স্পষ্টতই বিরক্তি ফুটে উঠেছিল তাঁর চোখেমুখে। তারপরেই সেই ব্যক্তিকে ধাক্কা মেরে ঠেলে সরিয়ে দেয় সলমানের বডিগার্ড শেরা। ওই ব্যক্তিকে সরিয়ে দেওয়ার পরেও বিরক্তির ভাব ছিল তাঁর মুখে। ঈদের এক পার্টিতে যোগ দিতেই দুবাই গিয়েছিলেন সল্লু ভাই। 

 


 

ঈদে রিলিজ হওয়া তাঁর ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’ বক্স অফিসে দারুণ ব্যবসা করেছে। তবে সিনেমাটি বক্স অফিসে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। অনেকের মতে শেষের দিকে অকারণেই বাড়ানো হয়েছে ছবির দৈর্ঘ্য। যা সিনেমাটির শেষের অংশকে ধীরগতির করে ফেলেছে। পার্শ্বচরিত্রে সলমানের পাশাপাশি অভিনয় করেছেন শেহনাজ গিল, পূজা হেগড়ে, পলক তিওয়ারি, ভূমিকা চাওলা, বক্সার বিজেন্দ্র সিং, রাঘব জুয়েল ও অন্যান্যরা।

 


 

এখনও অবধি পাওয়া হিসেব অনুযায়ী ভারতে প্রায় ৯০ কোটি টাকা কামিয়েছে ‘কিসি কা ভাই কিসি কি জান’। এই সপ্তাহের শেষের মধ্যেই ১০০ কোটি ছুঁয়ে ফেলবে বলেই দাবি বক্স অফিস বিশেষজ্ঞদের। তবে এর মধ্যেই তাঁর পরবর্তী ছবির শ্যুটিংও শেষের পথে। টাইগার ৩-এ ফের একসঙ্গে দেখা যাবে শাহরুখ-সলমানকে। প্রধান চরিত্রে সলমানের পাশাপাশি দেখা যাবে ক্যাটরিনা কাইফ ও ইমরান হাসমিকেও।