Salman Khan| Bhagyasree: ৩৩ বছর পর ভাগ্যশ্রীর সঙ্গে বড়পর্দায় সলমান, ঝড়ের গতিতে ভাইরাল দৃশ্য...

Kisi Ka Bhai Kisi Ki Jaan Viral Scene: কিসি কা ভাই কিসি কি জান ছবির একটি দৃশ্যে ভাগ্যশ্রী ও সলমানের হঠাৎ দেখা। সেই দৃশ্য দেখে নস্টালজিয়ায় ভাসছে নেটপাড়া। কেউ কেউ লিখেছেন, এই একটি মাত্র দৃশ্যের কারণেই বারংবার দেখা যেতে পারে কিসি কা ভাই কিসি কি জান। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল সেই দৃশ্য।

Updated By: Apr 25, 2023, 06:52 PM IST
Salman Khan| Bhagyasree: ৩৩ বছর পর ভাগ্যশ্রীর সঙ্গে বড়পর্দায় সলমান, ঝড়ের গতিতে ভাইরাল দৃশ্য...

Salman Khan, Bhagyasree, Maine Pyar Kia, Kisi Ka Bhai Kisi Ki Jaan Viral Scene, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১৯৮৯ সালে মুক্তি পেয়েছিল সলমান খান ও ভাগ্যশ্রী জুটির প্রথম ছবি ‘ম্যায়নে প্যার কিয়া’। এই ছবির জনপ্রিয়তা আজও একই রকম। প্রেমের ছবির কথা উঠলেই উঠে আসে এই ছবির কথা। সলমান ভাগ্যশ্রী জুটিকে দর্শক ভালোবাসায় ভরিয়ে দিলেও এই জুটি আর কোনও ছবিতে একসঙ্গে দেখা যায়নি। কারণ এই ছবি মুক্তির পরেই বিয়ে করে নিয়েছিলেন অভিনেত্রী। পর্দা থেকে বিদায় নিয়েছিলেন তিনি। দীর্ঘ ৩৩ বছর পর ফের পর্দায় সলমানের সঙ্গে ধরা দিলেন ভাগ্যশ্রী।

আরও পড়ুন- Shah Rukh Khan in Kashmir: শাহরুখকে উষ্ণ অভ্যর্থনা, ডাঙ্কির শ্যুটে এক যুগ পর কাশ্মীরে মেগাস্টার...

ঈদে মুক্তি পেয়েছে সলমান খানের ছবি কিসি কা ভাই কিসি কি জান। সেই ছবিতে সলমানের বিপরীতে অভিনয় করেছেন দক্ষিণী সুপারস্টার পূজা হেগড়ে। এছাড়াও রয়েছেন নবাগতা শেহনাজ গিল ও পলক তিওয়ারি। ছবিতে একটি বিশেষ চরিত্রে রয়েছেন সলমানের তেরে নাম ছবির নায়িকা ভূমিকা চাওলা। ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ছবির একটি দৃশ্য। সেই দৃশ্য দেখে নস্টালজিয়ায় ভাসছে নেটপাড়া। কেউ কেউ লিখেছেন, এই একটি মাত্র দৃশ্যের কারণেই বারংবার দেখা যেতে পারে কিসি কা ভাই কিসি কি জান। অন্যদিকে কারোর মত, এটিই এই ছবির সেরা দৃশ্য।

কিসি কা ভাই কিসি কি জান ছবির একটি দৃশ্যে ভাগ্যশ্রী ও সলমানের হঠাৎ দেখা।পিছন থেকে বেজে ওঠে ম্যায়নে প্যায়ার কিয়ার আই লাভ ইউ থিম সং। ভাগ্যশ্রীর পরনে ছিল সাদা শাড়ি। তবে ভাগ্যশ্রী একা নন, এই সিনে দেখা যাবে ভাগ্যশ্রীর স্বামী হিমালয় দাসানি ও তাঁদের ছেলে অভিমন্যু দাসানিকেও। এই দৃশ্য দেখে নস্টালজিয়ায় ভাসছে নেটপাড়া।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Arsh Minati (@arshminati)

প্রসঙ্গত, ৩ দিনেই ১০০ কোটি পার করল সলমান খানের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। মুক্তির প্রথম দিন এই ছবি প্রত্যাশা মতো ব্যবসা না করলেও ঈদের দিন বক্স অফিসে ঝড় তোলে এই ছবি। শনিবার ও রবিবার বেশ ভালোই ব্যবসা করেছে এই ছবি। ফারহাদ সামজি পরিচালিত এই ছবি শুধুমাত্র রবিবার ভারতে ব্যবসা করেছে ২৬.৬১ কোটি। প্রথম সপ্তাহ শেষে ভারতে এই ছবির পুরো কালেকশন ৬৮.১৭ কোটি টাকা। তবে সারা বিশ্ব জুড়ে এই ছবির কালেকশন ছাড়িয়েছে ১০০ কোটি। প্রথমদিন এই ছবির কালেকশন ছিল ভারতীয় মুদ্রায় মাত্র ১৫.৮ কোটি। তবে তার থেকে ঈদে বাড়তে থাকে আয়। দ্বিতীয় দিনে সেই আয় গিয়ে দাঁড়ায় ২৫.৭৫ কোটি টাকা। রবিবার এই ছবির অকুপেন্সি বাড়ে প্রায় ২৮ শতাংশ। বিকেল ও রাতের প্রায় সব শোই ছিল হাউজফুল।

আরও পড়ুন- Nonte Fonte: সেটে বসে নন্টে ফন্টে এঁকেছিলেন স্রষ্টা নারায়ণ দেবনাথ, এবার প্রকাশ্যে টিজার...

বিগত কয়েক বছরে 'দাবাং ৩' , 'অন্তিম- দ্য ফাইনাল ট্রুথ' কিংবা 'রাধে- ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই' - এর মত সিনেমা রিলিজের পরেও বারবার দর্শকদের মন জয়ে ব্যর্থ হয়েছেন বলিউডের ভাইজান সলমান। তবে এই বছরের মেগাহিট 'পাঠান'-এ শাহরুখ খানের সঙ্গে এক পর্দায় ক্যামিও রোলে অভিনয় করার পরে এই বছর পর পর দুটি সিনেমা আসতে চলেছে তাঁর। দিওয়ালিতে মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত 'টাইগার ৩' আর তাঁর আগে ঈদে মুক্তি পেল রোম্যান্টিক ফ্যামিলি ড্রামা 'কিসি কা ভাই কিসি কি জান'। প্রথমদিনে প্রত্যাশা মতো ব্যবসা না করলেও ঈদে ও সপ্তাহান্তে গতি পেয়েছে এই ছবি। সবমিলিয়ে ৩ দিনেই বিশ্বজুড়ে ১০০ কোটির গন্ডি পেরোল কিসি কা ভাই কিসি কি জান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.