নিজস্ব প্রতিবেদন: গত সোমবার মুম্বইয়ের হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন 'তারক মেহেতা কা উল্টা চশমা' খ্যাত অভিনেতা কবি কুমার আজাদ। তাঁর মৃত্যুতে টেলিভিশনের কলাকুশলীদের মধ্য নেমে এসেছে শোকের ছায়া। তবে এর আগেও একবার অসুস্থ হয়ে পড়েছিলেন 'ডক্টর হাতি' বলে পরিচিত এই অভিনেতা। যার মূল কারণ ছিল তাঁর ওজন। ওই সময় অস্ত্রপাচারের মাধ্যমে ২৪৫ কেজি থেকে কবি কুমার আজাদের ওজন কমিয়ে নিয়ে আসা হয় ১৪০ কেজি-তে। ওই সময় মুফি লকড়াওয়ালা নামে এক বেরিয়াট্রিক সার্জেন্ট অভিনেতা কবি কুমার আজাদের অস্ত্রপচার করেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তবে সম্প্রতি স্পট বয়ের প্রতিবেদন অনুসারে সেসময় কবি কুমার আজাদের এই বেরিয়াট্রিক অস্ত্রপচার করানোর সামর্থ ছিল না। তখন তাঁর পাশে দাঁড়িয়েছেন বলিউডের সুপারস্টার সলমন খান। তিনিই নাকি 'ডক্টর হাতি'র অস্ত্রপচার ও হাসপাতালের খরচ বহন করেছিলেন। অস্ত্রপাচারের পর সুস্থ অবস্থায় এরপর ফের ‘তারক মেহতা কা উল্টা চশমা’-র শুটিং শুরু করেন কবি কুমার আজাদ।  


তবে শুধু কবি কুমার আজাদই নন, সলমনের মানবিক হৃদয়ের আশীর্বাদধন্য হয়েছেন অনেকেই। বি-টাউনের অনেক অভিনেতা, অভিনেত্রীই বিপদে পড়ে যখনই সল্লু ভাইয়ের দ্বারস্থ হয়েছেন তখনই তিনি সাহায্যে হাত বাড়িয়ে দিয়েছেন।


 আরও পড়ুন-আলিয়াকে প্রকাশ্যে এই প্রস্তাবই দিলেন রণবীর!