নিজস্ব প্রতিবেদন :  ছোটবেলার স্মৃতিতে ফিরে যেতে কার না ভালো লাগে? সলমনের ভাগ্নে আহিলের এই খেলাধুলো আপানাকে আরও বেশি করে পৌঁছে দেবে ছোটবেলার স্মৃতিতে। ছোটবেলায় আপনিও 'রিঙ্গা রিঙ্গা রোজেস' খেলেছেন? সলমনের ভাগ্নে আহিলকে দেখা গেল এই খেলায় মাততে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আহিলের সঙ্গে ছিল তার মাসি অলভিরা খান ( সলমনের বোন) ও আরও বেশ কয়েকজন শিশু।  তারা একসঙ্গে মাঠের মধ্যে গোল করে হাত ধরাধরি করে গোল করে ঘুরতে ঘুরতে বলতে থাকল ''রিঙ্গা রিঙ্গা রোজেস, পকেট ফুল অফ প্যজেস, হুশ শা বুশ শা, অল ফল ডাউন।''  আর ফল ডাউন বলতেই আহিল সহ অন্যান্য বাচ্চারাও বসে পড়ল। বাচ্চাদের সঙ্গে তাল মেলালেন সলমনের বোল অলভিরা। আর আহিলকে দেখা গেল খালি পায়েই খেলায় মত্ত হতে। তাদের সেই খেলার ভিডিও সোশ্যাল সাইটে পোস্ট করেছেন আহিলের মা মানে সলমনের বোন অর্পিতা খান শর্মা নিজেই।




আহিলই খান পরিবারের সবথেকে ছোট সদস্য। আর তাই সে একটু বেশিই সকলের আদুরে। মাঝে মধ্যেই সলমনকেও আহিলের সঙ্গে খেলতে দেখা যায়। আর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা অর্পিতা খান শর্মার এই ছবি গুলিই সলমন খানের পরিবারের মধ্যে একে অপরের সঙ্গে অটুট বন্ধনকে স্পষ্ট করে।  পাশাপাশি নিজের ইনস্টা অ্যাকাউন্টে আহিলের আরও কিছু মজাদার ভিডিও পোস্ট করেছেন অর্পিতা। 



আরও পড়ুন- ৪ দিনেই ১০০ কোটি ছাড়াবে 'পদ্মাবত'! কী বলছেন বিশেষজ্ঞরা?