৪ দিনেই ১০০ কোটি ছাড়াবে 'পদ্মাবত'! কী বলছেন বিশেষজ্ঞরা?

২০১৭-র সবথেকে হিট বলিউড সিনেমা 'টাইগার জিন্দা হ্যায়'। প্রথম দিনেই এই সিনেমাটি ব্যবসা করেছিল ৩৪ কোটি। এখন প্রশ্ন ১৯০ কোটির 'পদ্মাবত' কি সেই রেকর্ড ভাঙবে?

Updated By: Jan 23, 2018, 01:18 PM IST
৪ দিনেই ১০০ কোটি ছাড়াবে 'পদ্মাবত'! কী বলছেন বিশেষজ্ঞরা?

নিজস্ব প্রতিবেদন : অবশেষে সমস্ত বাধা সরিয়ে ২৫ জানুয়ারি, বৃহস্পতিবার দেশজুড়ে মুক্তি পাচ্ছে 'পদ্মাবত'। এরাজ্যের মুক্তি পাচ্ছে তার একদিন আগেই। ২৪ জানুয়ারি সন্ধে ৬টার পরই কলকাতার বিভিন্ন হলে দেখা যাবে 'পদ্মাবত'। বলিউড ফিল্ম হিসাবে বৃহস্পতিবার এককভাবেই পর্দায় আসছে দীপিকা, শাহিদ ও রণবীরের এই ফিল্ম। তবে অনেকেই মনে করছেন এত ঝামেলা, বাধা-বিঘ্নের পরও আখেরে লাভই হয়েছে 'পদ্মাবত'-এর নির্মাতাদের। 

ইন্ডিয়া ডট কমের খবর অনুসারে বানিজ্য বিশ্লেষক (ট্রেড অ্যানালিস্ট) অক্ষয়া রাঠির কথায়, ''পদ্মাবত নিয়ে সিনেমাপ্রেমীদের অনেক প্রত্যাশা রয়েছে। অনেকেই সিনেমাটি দেখার অপেক্ষায় রয়েছে। এই ফিল্মটিকে ভারতীয় ইতিহাস, বিশেষ করে রাজপুতদের ইতিহাসের প্রতি সম্মান প্রদর্শন হিসাবেই দেখা যেতে পারে। ইতিমধ্যেই সিনেমাটি দেখার জন্য অগ্রীম টিকিট বুকও হতে শুরু হয়েছে।''

রাঠির কথায়, ইতিমধ্যেই শুক্রবার ২৬ জানুয়ারি থাকায় এবং মাঝে একটি রবিবার পড়ায়, ওই দিনগুলিতেও টিকিট বুক হতে শুরু হয়েছে।  তাই তাঁর মতে ''আগামী ৪ দিনেই ১০০ কোটির ব্যবসা ছাড়াবে।'' রাঠি আরও জানান, সুপ্রিম কোর্টের নির্দেশ অনুয়ারে সিনেমা হল গুলিতে সমস্তরকম নিরাপত্তার বন্দোবস্ত করার নিশ্চয়তা দেওয়া হয়েছে। 

প্রসঙ্গত, ২০১৭-র সবথেকে হিট বলিউড সিনেমা 'টাইগার জিন্দা হ্যায়'। প্রথম দিনেই এই সিনেমাটি ব্যবসা করেছিল ৩৪ কোটি। ১৯০ কোটির 'পদ্মাবত' কি সেই রেকর্ড ভাঙবে? দেখায় যাক...

.