নিজস্ব প্রতিবেদন: মেলভিন লুইসকে নিয়ে ফের বিস্ফোরণ করলেন সানা খান। টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী অভিযোগ করেন, মেলভিন নাকি ১৮ বছরের এক কিশোরীকে 'ধর্ষণ' করেছেন। তারপরই ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : বিয়ে করছেন অনুষ্কা শেঠি! কার সঙ্গে গাঁটছড়া বাঁধছেন 'বাহুবলি' নায়িকা
রিপোর্টে প্রকাশ, মেলভিন সম্পর্কে বিস্ফোরণ ঘটনা সানা খান সম্প্রতি। তিনি বলেন, মেলভিনের কাছে নাচ শিখতে যেত ওই কিশোরী। মাত্র ১৩ বছর বয়সে মেলভিন জোর করে ওই কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন। এরপরই ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে বলে অভিযোগ। বাড়ির লোককে বিষয়টি নিয়ে জানালেও, সানা ওই কিশোরীর নাম প্রকাশ্যে আনেননি। তাঁর অভিযোগ, নাচ শেখানোর নাম করে মেলভিন লুইস যেভাবে দিনর পর দিন ধরে ওই কিশোরীর সঙ্গে অন্যায়ভাবে শারীরিক সম্পর্ক স্থাপন করেছেন, তা অত্যন্ত লজ্জার। এই ধরনের গর্হিত কাজের জন্য মেলভিনের শাস্তি হওয়া উচিত বলেও দাবি করেন সানা খান। 


আরও পড়ুন :  রংবেরংয়ের বিকিনি পরে হাজির হাঙরের কাছে, ভাইরাল ঊর্বশীর মলদ্বীপের ভিডিয়ো
বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার মেলভিন লুইসের সঙ্গে সম্প্রতি বিচ্ছেদ হয়ে যায় সানা খানের। মেলভিনের সঙ্গে বিচ্ছেদের পর পুরনো সম্পর্ক নিয়ে মুখ খোলেন সানা খান। তিনি অভিযোগ করেন, তাঁর সঙ্গে সম্পর্ক থাকাকালীনই মেলভিন অন্য মহিলাদের সঙ্গে নতুন করে জড়াতে শুরু করেন। শুধু তাই, তাঁর নাম, যশ, প্রতিপত্তিকে ব্যবহারকরেই মেলভিন নিজের জনপ্রিয়তা বাড়ানোর চেষ্টা করছিলেন বলেও অভিযোগ করেন বিগ বসের এই প্রাক্তন প্রতিযোগী।