বিয়ে করছেন অনুষ্কা শেঠি! কার সঙ্গে গাঁটছড়া বাঁধছেন 'বাহুবলি' নায়িকা

বেশ কয়েকদিন ধরেই অনুষ্কার বিয়ের গুঞ্জন শুরু হয়েছে 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 4, 2020, 10:57 AM IST
বিয়ে করছেন অনুষ্কা শেঠি! কার সঙ্গে গাঁটছড়া বাঁধছেন 'বাহুবলি' নায়িকা

নিজস্ব প্রতিবেদন: শেষ পর্যন্ত বিয়ে করছেন অনুষ্কা শেঠি। জাজমেন্টাল হ্যায় ক্যা-র পরিচালক প্রকাশ কোভেলামুদির সঙ্গে গাঁটছড়া বাঁধছেন বাহুবলির দেবসেনা। অনুষ্কার সঙ্গে প্রকাশের বিয়ের গুঞ্জন ছড়াতেই ফের জোর চর্চা শুরু হয়ে গিয়েছে।

আরও পড়ুন : নোরার 'গরমি'-র ধুনে নাচছেন নিখিল-শ্যামা, দেখুন 'কৃষ্ণকলি' জুটির নতুন রূপ
বেশ কিছুদিন ধরে অনুষ্কা শেঠি এবং প্রকাশ কোভেলামুদি ডেট করতে শুরু করেছেন বলে খবর পাওয়া যায় সম্প্রতি। ওই গুঞ্জন ছড়ানোর পর আরও শোনা যায়, ২০২০ সালেই নাকি প্রকাশের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন অনুষ্কা শেঠি। যদিও অনুষ্কা এবং প্রকাশ এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।
জানা যাচ্ছে, বর্ষীয়ান পরিচালক কে রাঘবেন্দ্র রাওয়ের ছেলে প্রকাশ নিজের কেরিয়ার শুরু করেন ২০০৪ সালে। তেলুগু ছবি বোম্মালতা দিয়েই নিজের কেরিয়ার শুরু করেন প্রকাশ। দক্ষিণী সিনেমা দিয়ে কেরিয়ার শুরু করলও কঙ্গনা রানাউতের সিনেমা জাজমেন্টাল হ্যায় ক্যা দিয়ে বলিউডে পা রাখেন প্রকাশ। কিন্তু বলিউডের জনপ্রিয় স্ক্রিপ্ট রাইটার কণিকা ধিলনের সঙ্গে প্রথমে গাঁটছড়া বাঁধেন প্রকাশ কোভেলামুদি। কিন্তু সই বিয়ে বেশিদিন স্থায়ী হয়নি। কণিকা ধিলনের সঙ্গে বিচ্ছেদের পর এবার অনুষ্কা শেঠির সঙ্গে প্রকাশের ডেটের গুঞ্জন ছড়ায়।

আরও পড়ুন  : ভিভের সঙ্গে লিভ ইন, সন্তানের জন্মের পরও নীনাকে বিয়ে করেননি কিংবদন্তী ক্রিকেটার
এদিকে অনুষ্কার সঙ্গে ক্রিকেটারের বিয়ের গুঞ্জন ছড়ানোর পর অভিনেত্রী স্পষ্ট জানান, তাঁর বিয়ের জন্য বাড়ির লোক যাঁকে বেছে দেবেন, তাঁর সঙ্গেই তিনি নতুন জীবন শুরু করবেন। সম্প্রতি চিরঞ্জীবীর সিনেমা সায়ে রা নরসিমা রেড্ডি-তে স্ক্রিন শেয়ার করেন অনুষ্কা শেঠি। নিসাবধান নামে আরও একটি সিনেমার জন্য বর্তমানে প্রস্তুতি শুরু করে দিয়েছেন দক্ষিণের এই অভিনেত্রী।

.