নিজস্ব প্রতিবেদন: রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সন্দীপ্তা সেনের(Sandipta Sen) প্রেম কাহিনী সকলেরই জানা। একসময় চর্চ্চার কেন্দ্রবিন্দুতে ছিল এই জুটি। তবে সময়ের সঙ্গে সঙ্গে প্রেম ভাঙে এই জুটির। রাহুল পর্বের ইতি টেনে নতুন প্রেমে পড়েছেন সন্দীপ্তা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি ফিলিপিন্সে ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানে নায়িকার সঙ্গে ছিল তাঁর বন্ধুদের টিম। সেখানে হাজির ছিলেন তাঁর প্রেমিকও। সোশ্যাল মিডিয়ায় ঘুরতে যাওয়ার প্রচুর ছবি শেয়ার করলেও ব্যক্তিগত জীবন নিয়ে কোনও আভাস দেননি সন্দীপ্তা। তবে শোনা যাচ্ছে প্রেমে পড়েছেন অভিনেত্রী।  কাকে মন দিলেন তিনি?টলিপাড়ায় কান পাতলেই উঠে আসছে একটি নাম। প্রথম সারির একটি বাংলা ওটিটি প্ল্যাটফর্মে চাকরি করেন তিনি। পেশায় অভিনেতা না হলেও সিনে ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িয়ে রয়েছেন তিনি। 'দ্য একেন' ছবির সৃজনশীল প্রযোজনার দায়িত্বে ছিলেন, নাম সৌম্য মুখোপাধ্যায়। 


শোনা যাচ্ছে তাঁরা দুজনেই এই সম্পর্ক নিয়ে সিরিয়াস। এমনকী বিয়ের পরিকল্পনাও করছেন তাঁরা। তবে এই বিষয়ে  মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী। এখনই এই বিষয়ে কথা বলতে চাননা তিনি। সম্প্রতি একটি ওয়েবসিরিজে অভিনয় করেছেন সন্দীপ্তা। কিছুদিন আগেই তাঁকে ছোটপর্দায় দেখা গিয়েছিল মা সারদার চরিত্রে। 



আরও পড়ুন: Prosenjit-Jeet: পর্দায় আসছে 'আয় খুকু আয়', মুক্তির আগে দর্শকদের জন্য বিশেষ সারপ্রাইজ প্রসেনজিৎ-জিতের



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)