Prosenjit-Jeet: পর্দায় আসছে 'আয় খুকু আয়', মুক্তির আগে দর্শকদের জন্য বিশেষ সারপ্রাইজ প্রসেনজিৎ-জিতের

মঙ্গলবার ছবির প্রচারে চন্দননগরে বাস্তবের খুকু এভারেস্টজয়ী পিয়ালি বসাকের বাড়ি গিয়েছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তাঁর কাছ থেকে শুনেছিলেন তাঁর ও তাঁর বাবার জীবনযুদ্ধের কাহিনী। 

Updated By: Jun 15, 2022, 02:38 PM IST
Prosenjit-Jeet: পর্দায় আসছে 'আয় খুকু আয়', মুক্তির আগে দর্শকদের জন্য বিশেষ সারপ্রাইজ প্রসেনজিৎ-জিতের

নিজস্ব প্রতিবেদন: কয়েকদিন ধরেই একসঙ্গে সুপারস্টারদের সিনেমা রিলিজ প্রসঙ্গে নানা প্রশ্ন ওঠে। টলিউডের একতা নিয়েও প্রশ্ন তোলেন অনেকে। কিন্তু টলিউডে যে এখনও স্টারেদের মধ্যে একতা রয়েছে তা বারবার প্রমাণ করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জিৎ, দেব। একে অপরের প্রযোজনা সংস্থায় অভিনয়ও করেছেন তাঁরা। এবার একসঙ্গে ফেসবুক লাইভে আসছেন দুই তারকা-প্রসেনজিৎ(Prosenjit Chatterjee) ও জিৎ(jeet)। 

সোশ্যাল মিডিয়ায় প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায় জানান যে তিনি ও জিৎ এই প্রথম একসঙ্গে ফেসবুক লাইভে আসবেন। যেখানে দর্শকরা তাঁদের নানা প্রশ্ন করতে পারেন। আসলে সবটাই সিনেমার প্রচারে। জিতের প্রযোজনায় মুক্তি পেতে চলেছে প্রসেনজিতের ছবি 'আয় খুকু আয়'। বাবা মেয়ের জীবনযুদ্ধের গল্প উঠে আসবে এই ছবিতে। মঙ্গলবার ছবির প্রচারে চন্দননগরে বাস্তবের খুকু এভারেস্টজয়ী পিয়ালি বসাকের বাড়ি গিয়েছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তাঁর কাছ থেকে শুনেছিলেন তাঁর ও তাঁর বাবার জীবনযুদ্ধের কাহিনী। 

এদিনই রাতে দুর্গাপুরে ছবির প্রচারে হাজির হয়েছিলেন প্রসেনজিৎ। মাথায় বৃষ্টি নিয়েই সেখানে হাজির হয়েছিলেন তাঁর অনুরাগীরা। সেই দৃশ্য দেখে কার্যত আবেগপ্রবণ হয়ে পড়েন অভিনেতা। নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সেই ভিডিও। আপাতত বিকেল ৪টের অপেক্ষায় রয়েছে জিৎ ও প্রসেনজিতের ফ্যানেরা। কমেন্ট বক্সে অনেকেই লিখেছেন যে তাঁরা আর ধৈর্য রাখতে পারছেন না। 

আরও পড়ুন: Iskabon: রক্ত দিয়ে লেখা পোস্টার, 'মাওইস্ট উইল কাম টু কলকাতা'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.