নিজস্ব প্রতিবেদন: মাত্র চোদ্দ বছর বয়সে শেষ হয়ে গেল একটি তাজা প্রাণ। গাড়ি অ্যাক্সিডেন্টে মৃত্যু হল কিশোর অভিনেতা শিবলেখ সিংয়ের। ঘটনাটি ঘটে গত বৃহস্পতিবার রায়পুরে দুপুর তিনটের সময়। জনপ্রিয় ধারাবাহিক  'শশুরাল সিমরকা'তে অভিনয় করেছিলেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: পর্দায় ফিরছেন শিল্পা শেট্টি


রায়পুরের পুলিস সুপারিন্টেন্ডেন্ট আরিফ শেখ একটি সংবাদ সংস্থাকে জানান, তিনটে নাগাদ ধারিসওয়া এলাকায় ঘটে দুর্ঘটনা। শিবলেখের পরিবার বিলাসপুর থেকে রায়পুরের উদ্দেশ্যে যাচ্ছিল। হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে একটি লড়ির পেছনে ধাক্কা মারে তাঁদের গাড়ি। ঘটনাস্থলেই মারা যায় শিবলেখ। তাঁর মা লেখনা সিংয়ের অবস্থা সংকটজনক। বাবা শিবেন্দ্র সিং ও নবীন সিং নামে আরও একজন ব্যক্তি আহত হয়েছেন।


আরও পড়ুন: অন্য নায়ককে চুম্বন, নায়িকা বউয়ের সঙ্গে বিয়ে ভাঙলেন অভিনেতা


লড়ির চালক পলাতক। তাঁর খোঁজে তদন্ত চালাচ্ছে পুলিস। শিবলেখের পরিবারের ঘনিষ্ঠ ধীরেন্দ্র কুমার শর্মা জানান, একটি সাক্ষাৎকারের জন্য় রায়পুর যাচ্ছিলেন শিবলেখ। 


ছত্তিশগড়ের জঞ্জগির-চম্পা জেলায় জন্ম হয় শিবলেখের। তবে গত দশ বছর ধরে মুম্বইতেই রয়েছে তাঁর পরিবার। 'সঙ্কটমোচন হনুমান', 'শশুরাল সিমর কা' সহ বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করেছিলেন শিবলেখ। এছাড়াও টেলিভিশন রিয়েলিটি শোতেও দেখা গিয়েছিল তাঁকে।