নিজস্ব প্রতিবেদন: এবার অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গে 'ছুটি'তে চললেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। কি চমকে গেলেন নাকি? তবে কিছু ভুল পড়ছেন না। পরিচালক মুরারী এম রক্ষিতের আগামী ছবি 'ছুটি'-তে জুটি বাঁধছেন শাশ্বত চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। প্রসঙ্গত 'পার্সেল'- এর ফের তাঁরা এই ছবিতে একে অপরের বিপরীতে অভিনয় করছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পরমব্রত ও রাইমাকে নিয়ে 'রিইউনিয়ন' ছবিটি বানিয়েছিলেন পরিচালক মুরারী এম রক্ষিত। এবার তিনি ফিরছেন ছোটদের জন্য ফ্যামিলা ড্রামা 'ছুটি' নিয়ে। যে ছবিতেই জুটি বাঁধছেন ঋতুপর্ণা সেনগুপ্ত ও শাশ্বত চট্টোপাধ্যায়। পরিচালক মুরারী এম রক্ষিতের কথায়, ''সাধারণ মধ্যবিত্য বাঙালি পরিবারের যে ছোট ছোট সমস্যা থাকে সেটাই ছবিতে উঠে আসবে। সাধারণ পরিবারে বাবা-মা দুজনেই চাকরি করতে বেরিয়ে যান। ছোটরা তখন তাঁদের বাবা-মাকে ভীষণ মিস করে। আর এখান থেকেই সমস্যা তৈরি হয়। প্রত্যেকটি মানুষেরই চাওয়া, পাওয়া, লড়াইয়ের গল্প থাকে। আমরা বড়দের লড়াই, সমস্যাটা দেখতে অভ্যস্ত, ছোটদেরও অনেক সমস্যা থাকে। সেটা আমরা খেয়াল করি না। সেটা নিয়ে একটা পরিবারের গল্প উঠে আসবে 'ছুটি'তে। ''


আরও পড়ুন-জিৎ থেকে কীভাবে কিগান মান্ডী হয়ে উঠলেন? আবার শ্যুটিংয়ের ফাঁকেই নুসরত-আবিরের সঙ্গে জিতের খুনসুটি, ধরা পড়ল ভিডিয়োতে



গরমের 'ছুটি'তেই আসছে পরিচালক মুরারী এম রক্ষিতের ছবি 'ছুটি'। এই ছবির মাধ্যমে সকলে ছেলেবেলার স্মৃতিতে ফিরে যাবেন বলেই মনে করছেন ছবির দুই কেন্দ্রীয় চরিত্র ঋতুপর্ণা সেনগুপ্ত ও শাশ্বত চট্টোপাধ্যায়। সম্প্রতি শহরের একটি পাঁচতারা হোটেলে হয়ে গিয়েছে ছবির ঘোষণা। যেখানে উপস্থিত ছিলেন পরিচালক মুরারী এম রক্ষিত, ঋতুপর্ণা সেনগুপ্ত, শাশ্বত চট্টোপাধ্যায় সহ অন্যান্যরা। 


আরও পড়ুন-যীশুর সঙ্গে জমিয়ে নাচছেন শুভশ্রী, জুন মালিয়ার রিসেপশনের ভিডিয়ো



আরও পড়ুন- ইমতিয়াজ আলির ছবিতে কাজ করার সময় কেঁদে ফেলেছিলাম, কেন বললেন কার্তিক? কী এমন ঘটেছিল?


এই ছবির সঙ্গীত পরিচালনা করছেন জয় সরকার। এই ছবিতে চারটি গান রয়েছে। যার মধ্যে একটি রবীন্দ্রসঙ্গীত। বাকি তিনটি গানের সুর করবেন জয় সরকার। গানের কথা লিখছেন রাজীব চক্রবর্তী। আগামী ১০ ডিসেম্বর থেকে শুরু হবে ছবির শ্যুটিং।