জিৎ থেকে কীভাবে কিগান মান্ডী হয়ে উঠলেন? ধরা পড়ল 'অসুর'-এর শ্যুটিংয়ে

 এই ছবির আরও দুই কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে নুসরত ও আবির চট্টোপাধ্যায়কে। 

Updated By: Dec 5, 2019, 01:46 PM IST
জিৎ থেকে কীভাবে কিগান মান্ডী হয়ে উঠলেন? ধরা পড়ল 'অসুর'-এর শ্যুটিংয়ে

নিজস্ব প্রতিবেদন: গ্ল্যামারাস নায়ক নন, এবার এক্কেবারে সাদা-মাটা চেহারায় অন্যরকম চরিত্রে দেখা যেতে চলেছে অভিনেতা জিৎকে। সৌজন্যে তাঁরই প্রযোজনা সংস্থার আগামী ছবি 'অসুর'। যেখানে একজন শিল্পীর ভূমিকায় দেখা যাবে অভিনেতাকে। তাঁর চরিত্রের নাম 'কিগান মান্ডী'। ওরফে কিরণ মান্ডী। তবে শুধু জিৎই নন, এই ছবির আরও দুই কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে নুসরত ও আবির চট্টোপাধ্যায়কে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। যা দেখে দর্শকরা বেশ উৎসাহিত। 

তবে কীভাবে হয়েছে 'অসুর'-এর শ্যুটিং? তা জানতে দর্শকদের উৎসাহ রয়েছে বৈকি। কীভাবে শট দিয়েছেন জিৎ। সম্প্রতি প্রকাশ্য এসেছেন 'অসুর'-এর 'বি-হাইন্ড দ্যা সিনস'-এর একটি ভিডিয়ো। যেখানে জিৎকে কিগান মান্ডী হয়ে উঠতে দেখা গেছে। আবার কখনও শ্যুটিংয়ের ফাঁকে অন্যান্য কলাকুশলীদের সঙ্গে মজা মশকরা করতেও দেখা গেছে অভিনেতাকে। ছবির প্রয়োজনে ব্যাডমিন্টন খেলতেও দেখা গেছে জিৎকে।

ছবি- ইনস্টাগ্রাম

ছবি- ইনস্টাগ্রাম

ছবি- ইনস্টাগ্রাম

অসুরের ট্রেলারে একজন ভাস্করের ভূমিকায় দেখা গেছে জিৎকে। যে তাঁর সৃষ্টিকে বাঁচিয়ে রাখতে বধ্যপরিকর। কিগানের হাতেই তৈরি হয় পৃথিবীর সবচেয়ে বড় দুর্গা প্রতিমা। যে পুজো ঘিরে তৈরি হয় যত গণ্ডোগোল। কিগান তাঁর সৃষ্টিকে বাঁচিয়ে রাখতে বধ্য পরিকর। আবার এই পুজোর প্রেক্ষাপটে তৈরি হয় কিগান (জিৎ) বোধিসত্ত্ব (আবির) ও অদিতি (নুসরত)র ত্রিকোণ প্রেমের গল্প। যে গল্পে কিগান ও অদিতি (জিৎ ও নুসরত) দুজনেই কলা বিভাগের ছাত্র-ছাত্রী। অন্যদিকে, ইংরাজি নিয়ে পড়াশোনা করে বোধিসত্ত্ব চাকরি পেয়েছে একটি কর্পোরেট কোম্পানিতে। শিল্পা আর ব্যাবসার লড়াই চির ধরাবে এই তিনজনের বন্ধুত্বে, সঙ্গে রয়েছে ত্রিকোণ প্রেমের দ্বন্দ্ব। শিল্পীর শিল্প না ব্যাবসা কে জেতে? তা জানতে এবং এই ত্রিকোণ প্রেমের পরিণতি কথা জানতে ছবিটির মুক্তি পর্যন্ত অপেক্ষা করতেই হচ্ছে।

পাভেল পরিচালিত জিৎ-এর প্রযোজনা সংস্থার এই ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন বিক্রম ঘোষ ও অমিত মিত্র। কলকাতা ও বোলপুরে হয়েছে 'অসুর' শ্যুটিং। যেটি মুক্তি পাবে আগামী ৩ জানুয়ারি। 

.