যীশুর সঙ্গে জমিয়ে নাচছেন শুভশ্রী, জুন মালিয়ার রিসেপশনের ভিডিয়ো

 এমন ভিডিয়ো যে ভাইরাল হবে সেটাই স্বাভাবিক।

Updated By: Dec 4, 2019, 08:57 PM IST
যীশুর সঙ্গে জমিয়ে নাচছেন শুভশ্রী, জুন মালিয়ার রিসেপশনের ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: জোরে জোরে বাজছে হিন্দি গান। তার সঙ্গে জমিয়ে নাচছেন অভিনেতী যীশু সেনগুপ্ত ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দুজনের কেউই একপ্রকার থামতে নারাজ। বেশ বোঝা যাচ্ছে দুজনেই গানের তালে মেতে রয়েছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছেন এই ভিডিয়ো। এমন ভিডিয়ো যে ভাইরাল হবে সেটাই স্বাভাবিক।

ভিডিয়োটি অবশ্য জনপ্রিয় অভিনেত্রী জুন মালিয়ার রিসেপশন পার্টির। রবিবার শহরের এক পাঁচতারা হোটেলে আয়োজন করা হয় জুন মালিয়া ও সৌরভ চট্টোপাধ্যায়ের রিসেপশন পার্টি। সেখানেই হাজির হয়েছিলেন যীশু ও শুভশ্রী। মিউজিক বাজতেই একে অপরের সঙ্গে জুটি বেঁধে জমিয়ে নাচলেন তাঁরা। সেই ভিডিয়োই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ফ্যান ক্লাবের পক্ষ থেকেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে এই ভিডিয়ো। 

আরও পড়ুন-মা হতে চলেছেন, এখবর প্রথম বিশেষ একজনের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন করিনা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

শুভশ্রী দি এবং যীশু'র নাচ

A post shared by Subhashree Ganguly FC Howrah (@subhashreegangulyfanclubhowrah) on

আরও পড়ুন-শ্রীদেবীর সঙ্গে শেষ কী কথা হয়েছিল? ফাঁস করলেন দীপিকা

৩১ নভেম্বর শনিবার ছিল জনপ্রিয় অভিনেত্রী জুন মালিয়ার বিয়ের অনুষ্ঠান। বিয়েতে অবশ্য বিশেষ আড়ম্বর চাননি জুন। নেহাতই জুন ও সৌরভের পরিবার এবং তাঁদের ঘনিষ্ঠ কিছু বন্ধু-বান্ধবের উপস্থিতিতে হয় বিয়ের অনুষ্ঠান। এই তালিকায় অবশ্য ছিলেন পরিচালক অরিন্দম শীল। তিনি সপরিবারে জুনের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হন। সোশ্যাল মিডিয়ায় তিনিই জুনের বিয়ের অনুষ্ঠানের বেশকিছু ছবি শেয়ার করেন। সেখানে দেখা যায় জুনের দুই প্রাপ্ত বয়স্ক ছেলেমেয়ে শিবাঙ্গী ও শিবেন্দ্রকেও

জুন সৌরভের বিয়ের অনুষ্ঠান ছিমছামভাবে সম্পন্ন হলেও বিয়ের অনুষ্ঠান কিন্তু ছিল বেশ জমকালো। সেখানে রাজ-শুভশ্রী, অরিন্দম শীল, নুসরত জাহান, মিমি চক্রবর্তী থেকে শুরু করে টলি পাড়ার অনেকেই উপস্থিত ছিলেন।  

.