নিজস্ব প্রতিবেদন: বলিউডে বিভিন্ন ভাইবোনের সম্পর্কের মধ্যে 'কাপুর সিস্টার্স'দের নাম সবথেকে বেশি চর্চিত। ব্য়ক্তিগত জীবনে করিশ্মা-করিনার সুন্দর সম্পর্কের কথা প্রায় কমবেশি সকলেরই জানা। একসঙ্গে বেড়াতে যাওয়া থেকে পার্টি করা, প্রায় সবসময়ই একসঙ্গে দেখা যায় করিশ্মা-করিনাকে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অভিনয় জগতেও করিশ্মা ও করিনা দুজনেই নিজেকে যথেষ্ঠ সুপ্রতিষ্ঠিত করতে পেরেছেন। তবে করিশ্মা কাপুর বহুদিন হল অভিনয় থেকে নিজেকে দূরেই রেখেছেন। যদিও আজকাল ডান্স ইন্ডিয়া ডান্সের বিচারকের আসনে মাঝে মধ্যেই দেখা যাচ্ছে লোলোকে। তবে এই মুহূর্তে বেশিরভাগ সময় দুই সন্তান সামাইরা ও কিয়ানকে নিয়েই ব্যস্ত থাকেন করিশ্মা। এছাড়া বোন করিনা ও পরিবারের সদস্যদের সঙ্গেও পার্টি করতে সময় কাটাতে দেখা যায় তাঁকে। শনিবার মেয়ে সামাইরাকে নিয়েই বোন করিনার সঙ্গে পার্টি করতে দেখা গেল করিশ্মা কাপুরকে। নিজেই সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন করিশ্মা কাপুর। ক্যাপশানে লিখেছেন 'মাই গার্লস', #Saturdaynight #Famjam।


আরও পড়ুন-মেয়ের 'গ্র্যাজুয়েশন সেরিমনি', সারার জন্য একসঙ্গে সইফ-অমৃতা, ভাইরাল ভিডিয়ো



এদিকে এদিন করিনার বাডিতে আয়োজিত পার্টিতে যোগ দিয়েছিলেন সোহা আলি খানও। তাঁকে করিনার বাড়ি থেকেই বের হতে দেখা যায়।



তবে এই প্রথম নয়, মাঝে মধ্যেই করিনার সঙ্গে দেখা যায় করিশ্মারে। সেই ছবি সোশ্যাল মিডিয়াতেও পোস্ট করেন অভিনেত্রী।





প্রসঙ্গত, করিশ্মাকে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল ২০১৩ সালে 'ডেঞ্জারাস ইশক' বলে একটি ছবিতে। ২০১৩র বোম্বে টকিজ ছবির একটি গানেও দেখা গিয়েছিল করিশ্মাকে। শেষবার শাহরুখের 'জিরো' অতিথি শিল্পী হিসাবেই দেখা গিয়েছিল করিশ্মাকে। তারপর আর তাঁকে বড়পর্দায় দেখা যায়নি। তবে সম্প্রতি মেন্টালহুড বলে একটি ওয়েব সিরিজে দেখা যেতে চলেছে অভিনেত্রীকে। 


আরও পড়ুন-জোর ঝগড়া রবিনা-মনীশের, বন্ধ নাচ বলিয়ের শ্যুটিং, মীমাংসা করতে নাজেহাল শোয়ের নির্মাতারা