close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

জোর ঝগড়া রবিনা-মনীশের, বন্ধ নাচ বলিয়ের শ্যুটিং

শোয়ের বিচারক রবিনা ট্যান্ডন ও সঞ্চালক মনীশ পলের বিবাদের জেরে ফের পেজ থ্রির খবরে উঠে এল নাচ বলিয়ে ৯ এর নাম। 

Updated: Sep 15, 2019, 05:22 PM IST
জোর ঝগড়া রবিনা-মনীশের, বন্ধ নাচ বলিয়ের শ্যুটিং

নিজস্ব প্রতিবেদন: শুরু থেকেই চোট আঘাত থেকে ঝগড়া, অশান্তি নানান কারণে খবরে উঠে এসেছে নাচ বলিয়ে ৯ এর মতো রিয়েলিটি শো। এবার শোয়ের বিচারক রবিনা ট্যান্ডন ও সঞ্চালক মনীশ পলের বিবাদের জেরে ফের পেজ থ্রির খবরে উঠে এল নাচ বলিয়ে ৯ এর নাম। 

হিন্দুস্থান টাইমস সূত্রে খবর, রবিনা ট্যান্ডন ও মনীশ পলের বিবাদের জেরে প্রায় ১ ঘণ্টারও বেশি সময় ধরে বন্ধ ছিল নাচ বলিয়ে ৯ এর শ্য়ুটিং। সূত্রের খবর, রবিনা যখন কোনও একটি বিষয়ে বক্তব্য রাখছিলেন, তখন সেখানে দাঁড়িয়ে মনীশ মুখ ভঙ্গিমা করছিলেন। তা দেখেই নাকি রবিনার ধরনা হয় তাঁকে মশকরা করেই মনীশ এমনটা করছেন। আর এই ঘটনা থেকেই মনীশ ও রবিনার মধ্য়ে ভুল বোঝাবুঝির সূত্রপাত হয়। রবিনা শো ছেড়ে বেরিয়ে গিয়ে ভ্যানিটি ভ্যানে গিয়ে বসে থাকেন। বিরক্ত হয়ে মনীশও গিয়ে তাঁর ভ্যানিটি ভ্যানে বসে থাকেন। তাঁদের এই বিবাদ মেটাতে শোয়ের নির্মাতাদের দীর্ঘক্ষণ লেগে যায়। পরে অবশ্য ফের শ্যুটিং শুরু হয় বলেই খবর।

আরও পড়ুন-প্রয়াত এক হাসিনা থি, সাহেব বিবি গোলাম, ইকবাল সহ একাধির বলিউড ছবির সম্পাদক সঞ্জীব দত্ত

 

তবে নিজেদের মধ্যে এই ঝগড়া নিয়ে অবশ্য মুখে কুলুপ এটেঁছেন রবিনা ট্যান্ডন ও মনীশ পল। প্রসঙ্গত, নাচ বলিয়ে ৯ এর শেষপর্বে ওয়াইল্ড কার্ড এন্ট্রি হয়েছে পূজা বন্দ্যোপধ্যায় ও তাঁর স্বামী সন্দীপ সেজওয়াল। ইতিমধ্যে শোয়ে ফিরে এসেছেন মধুরিমা তুলি-বিশাল আদিত্য এবং উর্বশী রাউতেলা-অনুজ সচদেব জুটি। 

আরও পড়ুন-মেয়ের 'গ্র্যাজুয়েশন সেরিমনি', সারার জন্য একসঙ্গে সইফ-অমৃতা, ভাইরাল ভিডিয়ো