নিজস্ব প্রতিবেদন : রাই সুন্দরীর সঙ্গে ফের মঞ্চ ভাগ করে নিলেন শাহরুখ খান। বলিউডের 'টাইমলেস বিউটি'-র সঙ্গে কিং খান যখন মঞ্চে ওঠেন, তখন যেন উচ্ছ্বসিত হয়ে যান  তাঁদের ভক্তরা। দীর্ঘ বেশ কয়েক বছর পর এবার ফের শাহরুখ খানের সঙ্গে ঐশ্বর্য রাই বচ্চনের এই জুটিকে এক মঞ্চে দেখে সেই ভিডিও ভাইরাল হতে শুরু করেছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : প্রিয়াঙ্কার এই ব্যাগের দাম কত জানেন!
শোনা যায়, 'চলতে চলতে'-র সময় থেকেই নাকি শাহরুখ খানের সঙ্গে ঐশ্বর্য রাই বচ্চনের সম্পর্ক খারাপ হতে শুরু করে। 'চলতে চলতে'-র শুটিংয়ের সময় সবে সবে সলমন খানের সঙ্গে বিচ্ছেদ হয় ঐশ্বর্যর। অভিযোগ, সেই কারণেই ওই সিনেমার শুটিং সেটে গিয়ে শাহরুখ খানের উপর চোটপাট দেখাতে শুরু করেন সলমন। শুটিংয়ের মাঝে অদ্ভূত কোনও ঝামেলায় জড়াতে চান না বলেই ওই সিনেমা থেকে ঐশ্বর্য রাই-কে বাদ দিয়ে সেখানে রানি মুখোপাধ্যায়কে নিয়ে আসেন কিং খান। সেই থেকেই নাকি বলিউড 'বাদশা'-র সঙ্গে সম্পর্ক তিক্ত হয়ে যায় রাই সুন্দরীর। অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চনের সঙ্গে শাহরুখের সম্পর্ক যতই ভাল থাকুক না কেন, রাই নাকি বাদশা খান-কে সব সময় এড়িয়ে যাওয়া শুরু করেন। 


আরও পড়ুন : সিং পরিবারের সঙ্গে নববধূ, কঙ্কনি বিয়ের পর দীপিকার এই ছবি দেখেছেন!
এসব বহু যুগ আগের কথা হলেও, সেই থেকেই রাই-এর সঙ্গে আর কখনও দেখা যায়নি শাহরুখ খান-কে। কিন্তু এবার একটি অনুষ্ঠানে যখন ঐশ্বর্য রাই বচ্চনের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়, সেই সময় মঞ্চে হাজির ছিলেন কিং খান। আর সেই সময় পুরনো সব কিছু ভুলে গিয়ে ঐশ্বর্যর প্রশংসা শুরু করেন শাহরুখ। 'দেবদাস' এবং 'মহাব্বতে'-এর সময়ের সব পুরনো কথা এবং স্মৃতি দর্শকদের সামনে তুলে ধরেন শাহরুখ খান এবং ঐশ্বর্য রাই বচ্চন। যা দেখে বলিউডের এই দুই তারকার ভক্তরা উচ্ছ্বসিত হয়ে ওঠেন। সোশ্যাল সাইট জুড়ে প্রকাশ পেতে থাকে শাহরুখ খান এবং ঐশ্বর্য রাই বচ্চনের একের পর এক ভিডিও।
দেখুন...


 


"We love you and miss you Sri ji" #LuxGoldenRoseAwards pic.twitter.com/adB9IBGepI

 

— హిమాలై (@Oxynom) November 18, 2018

এদিকে সবে সবে মুক্তি পেয়েছে শাহরুখ খানের আগামী সিনেমা 'জিরো'-র ট্রেলর। যেখানে ক্যাটরিনা কাইফ এবং অনুষ্কা শর্মার সঙ্গে স্ক্রিন শেয়ার করেন কিং খান। অন্যদিকে পরিচালক অনুরাগ কাশ্যপের আগামী সিনেমা 'গুলাম জামুন' নিয়ে ব্যস্ত রাই। এই সিনেমায় দীর্ঘ কয়েক বছর পর ফের স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে ঐশ্বর্য রাই বচ্চনকে।


আরও পড়ুন : করিনাদের সামনেই অর্জুনের সঙ্গে ঘনিষ্ঠ মালাইকা, ভাইরাল ছবি


শোনা যায়, অভিষেক বচ্চনের সঙ্গে অভিনয়ের জন্যই নাকি রাই সুন্দরী এবার পরিচালক সঞ্জয় লীলা বনশালির একটি সিনেমা থেকে সরে গিয়েছেন। যদিও 'পদ্মাবত'-এর পরিচালক সেই গুঞ্জনকে নাকচ করে দিয়েছেন। বনশালির মুখপাত্র দাবি করেছেন, ঐশ্বর্য রাই-কে নাকি কোনও প্রস্তাব দেওয়া হয়নি। তবে 'বাজিরাও মস্তানি'-র সময় নাকি বনশালির প্রথম পছন্দ ছিলেন ঐশ্বর্য। কিন্তু, কোনও কারণে রাই-কে পাওয়া যায়নি বলেই সেখানে ঐশ্বর্য রাই-এর পরিবর্তে নিয়ে আসা হয় দীপিকা পাডুকনকে।