নিজস্ব প্রতিবেদন : করোনা নিয়ে সচেতনতা প্রচারের জন্য এবার গান গাইলেন সলমন খান। মহারাষ্ট্রের পানভেলে ফার্মহাউডে বসেই নিজের গলায় গান রেকর্ড করলেন, বানিয়ে ফেললেন মিউজিক ভিডিয়ো। সলমনের গাওয়া সেই গানের প্রশংসায় পঞ্চমুখ খোদ বলিউড বাদশা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সলমন খানের এই মিউজিক ভিডিয়োতে উঠে এসেছে করোনা নিয়ে বেশকিছু বার্তা। যেখানে একে অপরের প্রতি ভালোবাসা, সাহায্য়, চিন্তা কোনও কিছুই করতে মানা করেননি সল্লু, তবে সবকিছুই সামাজিক দূরত্ব বজায় রেখে চালিয়ে যেতে বলেছেন তিনি। পাশাপাশি, 'সারে জাঁহা সে আচ্ছা হিন্দু সিতা হামারা' এই বার্তা দিতেও ভোলেননি সলমন। তবে করোনা বিরুদ্ধে মোকাবিলায় বেশি বাহাদুরি  না দেখিয়ে কিছুটা ভয় পেতেও বলেছেন সল্লু। এমনকি গানের মাধ্যমেই এই পরিস্থিতিতে চিকিৎসক, নার্সদের কথা শুনে চলার পরামর্শও দিয়েছেন ভাইজান। সলমনের গলায় এই গানটি মন্দ লাগেনি অনেকেরই।


আরও পড়ুুুন-লকডাউনে বেঙ্গালুরুতে আটকে বাংলার বহু শ্রমিক, আর্থিক সাহায্য বাদশার



আরও পড়ুন-করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে খেটে খাওয়া মানুষের জন্য আবেগঘন পোস্ট করণের


সলমন যে শুধু গানটি গেয়েছেন তা নয়, গানের কথাগুলিও তাঁরই লেখা। সুর দিয়েছেন সাজিদ ওয়াজিদ। ইতিমধ্যেই ভাইজানের গানও গান সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলেছে। সলমনের গলায় এমন গান শুনে ভাইজানের প্রশংসায় পঞ্চমুখ শাহরুখ খান। এদিন এক নেটিজেন শাহরুখকে প্রশ্ন করেন, তিনি সলমনের গাওয়া গান শুনেছেন কিনা? নেটিজেনের এই প্রশ্নের জবাব দিয়ে কিং খান বলেন, ''ভাই কামাল কা সিঙ্গাল অউর সিঙ্গার হ্যায়। ''



এখানেই শেষ নয়, আরও একজন নেটিজেন শাহরুখ-কে প্রশ্ন করেন, করোনাভাইরাসের জন্য দেশজুড়ে লকডাউন, এই পরিস্থিতিতে তিনি কী শিখেছেন? উত্তরে বাদশা বলেন, ''আমাদের জীবনে কিছুটা ধীর গতিতে এগোনো উচিত। জীবন ও প্রকৃতিকে উপলব্ধি করা উচিত।''



প্রসঙ্গত, সলমন অবশ্য শুধু গান গাওয়া নয়, এর আগেও ফার্মহাউসে বসেই একাধিক ভিডিয়ো বার্তায় করোনা নিয়ে মানুষকে সচেতন করে এসেছেন।