লকডাউনে বেঙ্গালুরুতে আটকে বাংলার বহু শ্রমিক, আর্থিক সাহায্য বাদশার

বহু শ্রমিককে দূর দূর থেকে হেঁটে বাড়ি ফিরতেও দেখা গিয়েছে। এই পরিস্থিতিতে তাঁদের পাশে দাঁড়ালেন অভিনেতা বাদশা মৈত্র।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 21, 2020, 11:55 PM IST
লকডাউনে বেঙ্গালুরুতে আটকে বাংলার বহু শ্রমিক, আর্থিক সাহায্য বাদশার

নিজস্ব প্রতিবেদন : করোনা মোকাবিলায় গোটা দেশে লকডাউন। আর এই পরিস্থিতিতে বিপদের মুখে বিভিন্ন রাজ্যের পরিযায়ী শ্রমিকরা। কাজ নেই, তাই এই পরিস্থিতিতে ভিনরাজ্য থেকে আসা শ্রমিকা কী খাবেন, কোথায় যাবেন, ভেবে পাচ্ছেন না। লকডাউনের ঘোষণার পর পেটের দায়ে বহু শ্রমিককে দূর দূর থেকে হেঁটে বাড়ি ফিরতেও দেখা গিয়েছে। এই পরিস্থিতিতে তাঁদের পাশে দাঁড়ালেন অভিনেতা বাদশা মৈত্র।

বাদশা মৈত্রের ফেসবুক পোস্ট থেকে জানা যাচ্ছে, এরাজ্যের নদিয়া, মুর্শিদাবাদ, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, সহ বিভিন্ন জেলার যেসমস্ত শ্রমিকরা বেঙ্গালুরুতে আটকে পড়েছেন, তাঁদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা। তিনি লিখেছেন, স্থানীয় পরিচয় পত্রের অভাবে বহু শ্রমিক সরকারি, বেসরকারি সাহায্য থেকে বঞ্চিত হচ্ছেন। এই পরিস্থিতিতে কর্ণাটক ভারত জ্ঞান বিজ্ঞান সমিতির মাধ্যমে তাঁরা এইরকম ১৫হাজার মানুষের কাছে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছেন। তবে এখনও এইরকম আরো কিছু মানুষের কাছে পৌঁছনো বাকি আছে বলে লিখেছেন বাদশা মৈত্র। এই পরিস্থিতিতে সকলকেই সাহায্যের জন্য এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন অভিনেতা।

আরও পড়ুন-আমির খানকে 'খুনি' বানালো পাকিস্তানের নিউজ চ্যানেল

পাশাপাশি একটি ভিডিয়ো বার্তার মাধ্যমেও সকলকে সাহায্যের জন্য এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন অভিনেতা বাদশা মৈত্র।

আরও পড়ুন-করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে খেটে খাওয়া মানুষের জন্য আবেগঘন পোস্ট করণের

অভিনেতা বাদশা মৈত্রের এই উদ্যোগের প্রশংসা করেছেন অনেকেই। কেউ কেউ আবার তাঁর পোস্টের নিচে কমেন্টে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার প্রতিশ্রুতিও দিয়েছেন।

.