করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে খেটে খাওয়া মানুষের জন্য আবেগঘন পোস্ট করণের

 এবার সাহায্যের হাত বাড়িয়ে দিলেন করণ জোহর। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 19, 2020, 07:07 PM IST
করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে খেটে খাওয়া মানুষের জন্য আবেগঘন পোস্ট করণের

নিজস্ব প্রতিবেদন : করোনা মোকাবিলায় সরকার ও দেশের মানুষের পাশে দাঁড়িয়েছেন বহু তারকা। শাহরুখ-গৌরী, সলমন, হৃত্বিক, অক্ষয় থেকে শুরু করে অনেকেই যে যার নিজের মত সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এবার সাহায্যের হাত বাড়িয়ে দিলেন করণ জোহর। 

করণ জোহরের টুইটার হ্যান্ডেল থেকে জানা যাচ্ছে, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিল সহ গুঞ্জ, গিভ ইন্ডিয়া, জ্যোমাটো ফিডিং ইন্ডিয়া, দ্যা আর্ট অফ লিভিং, প্রডিউসার্স গিল্ড অফ ইন্ডিয়া সহ একাধিক তহবিলে অর্থ প্রদান করেছেন করণ জোহর।

আরও পড়ুন-সুইৎজারল্যান্ডের পাহাড়ে উড়ল ভারতের তেরঙ্গা, অভিভূত তারকারা

করণ জোহরের ধর্মা প্রোডাকশন-এর তরফে একটি বিবৃতিতে জানানো হয়েছে, ''গত একমাস ধরে ভারতবর্ষ ঐক্যবদ্ধ হয়ে লড়াই করছে। এই বিশ্ব মহামারীকে আটকাতে, সকলে সুরক্ষিত থাকতে এবং সকলকে সুরক্ষিত রাখতে বাড়িতে থাকার প্রতিশ্রুতি বদ্ধ হয়েছে। তবে লকডাউন বেড়ে যাওয়ায় অনেকের কাছেই পরিস্থিতির সঙ্গে লড়াই করা কঠিন হয়ে দাঁড়াচ্ছে। বিশেষ করে দৈনিক রোজগেরে মানুষ এবং ফিল্ম ইন্ডাস্ট্রির দৈনিক রোজগেরে টেকনিশিয়ানসরা আর্থিক সমস্যার মধ্যে দিন কাটাচ্ছেন। এমন অনেক মানুষই রয়েছে, যাঁরা জানেন না, তাঁদের পরের দিনের খাবারটা কোথা থেকে আসবে। ভয়ে ভয়ে দিন কাটাচ্ছেন তাঁর। অথচ তাঁদের কোনও দোষ নেই, তবুও তাঁদের এই সমস্যার মধ্যে পড়তে হয়েছে। এই পরিস্থিতিতে আমাদের নৈতিক কর্তব্য ,সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া উচিত।''

টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করে তাঁর ধর্মা পরিবারের তরফে গরিব মানুষগুলির পাশে থাকার কথা জানানো হয়েছে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, শনিবারই করোনা মোকাবিলা মুম্বইয়ের মহিলা পুলিসদের কাজের সুবিধার জন্য প্রডিউসার্স গিল্ডের তরফে তারকাদের ভ্যানিটি ভ্যান ও বিলাসবহুল তাঁবু তুলে দেওয়া হয়।

আরও পড়ুন-ইতালিতে রয়েছে পরিবার, উদ্বিগ্ন আরবাজ খানের প্রেমিকা জর্জিয়া আন্ড্রিয়ানি

.