নিজস্ব প্রতিবেদন : 'ম্যায় হুঁ না' (Main Hoon Na), 'কাল হো না হো' (Kal Ho Naa Ho), 'রা-ওয়ান' (Ra.one), 'ওম শান্তি ওম' (Om Shanti Om),  'চলতে চলতে' (Chalte Chalte) সহ বহু ছবিতে শাহরুখ খানের (Shahrukh Khan) সঙ্গে একসঙ্গে কাজ করেছেন সতীশ শাহ। তবে এত বছর পর তিনিই যে বাদশা সম্পর্কে গোপন তথ্য ফাঁস করে দেবেন কে আর জানত!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি, 'চলতে চলতে' (Chalte Chalte) ছবির শ্যুটিংয়ের সময়কার শাহরুখের গোপন কাণ্ড ফাঁস করে দিয়েছেন অভিনতা সতীশ শাহ (Satish Shah)। যেকথা দীর্ঘ ১৭ বছর ধরে গৌরীর (Gauri Khan) কাছে হয়তবা লুকিয়েই রেখেছিলেন শাহরুখ (Shahrukh Khan)। ঠিক কোন কথা গোপন  করেছিলেন কিং খান?


আরও পড়ুন-'যতবার ভুল করেছি গৌরী সবকিছু সামলে নিয়েছে': শাহরুখ


সম্প্রতি সতীশ শাহ (Satish Shah) টুইটে লিখেছেন, ''রেড চিলি-র চলতে চলতে ছবিতে কাজ করার জন্য কিস্তির অতিরিক্ত টাকা আমার কাছে এসেছিল। সঙ্গে সঙ্গেই শাহরুখকে ফোন করে আমি বিষয়টা জানাই। ও আমায় বলল, সতীশভাই কিছু মনে করবেন না, একথাটা গৌরীকে বলবেন না।''



২০০৩ সালে মুক্তি পায় শাহরুখ খান-রানি মুখোপাধ্যায় অভিনীত ছবি 'চলতে চলতে'(Chalte Chalte)। ছবির পরিচালক ছিলেন আজিজ মির্জা। প্রযোজনার দায়িত্বে ছিল 'ড্রিমজ আনলিমিটেড'। সেসময় শাহরুখ খান-জুহি চাওলার (Shah Rukh and Juhi Chawla) উদ্যোগে তৈরি হয়েছিল এই প্রযোজনা সংস্থা। যদি এই সংস্থার অস্তিত্ব অবশ্য বর্তমানে নেই। পরে গৌরীর সঙ্গে মিলে তৈরি করেন রেড চিলিজ এন্টারটেইনমেন্ট (Red Chillies Entertainmen)। 


আরও পড়ুন-Gourab Chatterjee নয়, নিজেই গাড়ি চালিয়ে বিয়ের মণ্ডপে পৌঁছেছিলেন কনে Devlina Kumar