Gourab Chatterjee নয়, নিজেই গাড়ি চালিয়ে বিয়ের মণ্ডপে পৌঁছেছিলেন কনে Devlina Kumar

কনের সাজে দেবলীনা নিজেই গাড়ি চালিয়ে বিয়ে করতে গিয়েছিলেন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 24, 2020, 03:34 PM IST
Gourab Chatterjee নয়, নিজেই গাড়ি চালিয়ে বিয়ের মণ্ডপে পৌঁছেছিলেন কনে Devlina Kumar

নিজস্ব প্রতিবেদন : পরনে লাল বেনারসী, গা ভর্তি গয়না, হাতে শাঁখা-পলা, একেবারে বাঙালি কনের সাজ। আর এভাবেই নিজে হাতে গাড়ি চালিয়ে বিয়ে করতে গিয়েছিলেন অভিনেত্রী দেবলীনা কুমার (Devlina Kumar)। হ্যাঁ, ঠিকই পড়ছেন। সাধারণত, বর গাড়ি নিয়ে কনেকে আনতে যায়, এমন দেখতেই হয়ত আমরা অভ্যস্ত। এক্ষেত্রে ঠিক উল্টোটাই হয়েছিল। দেবলীনা নিজেই গাড়ি চালিয়ে বিয়ে করতে গিয়েছিলেন। 

গত ৯ ডিসেম্বর বালিগঞ্জের চৌধুরী হাইসে বসেছিল দেবলীনা কুমার (Devlina Kumar) ও গৌরব চট্টোপাধ্যায়ের (Gourab Chatterjee) বিয়ের আসর। বিয়ের দিনে চৌধুরী হাউসে গাড়ি চালিয়ে ঢোকার ভিডিয়োটি বৃহস্পতিবার নিজে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন দেবলীনা। ক্যাপশানে লিখেছেন, ''এইভাবেই আমি আমার বিয়ের দিন দুলহার সঙ্গে দেখা করতে গিয়েছিলাম।''

আরও পড়ুন-এই শৈল শহরেই মধুচন্দ্রিমা কাটাচ্ছেন Devlina Kumar-Gourab Chatterjee

আরও পড়ুন-Sangeet Night: 'এই রাত তোমার আমার' গানে নাচলেন Devlina Kumar-Gourab Chatterjee

৯ ডিসেম্বর দেববলীনা-গৌরবের (Devlina Kumar- Gourab Chatterjee) বিয়েটা অবশ্য সীমিত লোকজনের উপস্থিতিতেই হয়েছিল। যদিও বিয়ের পর ঘটা করে রিসেপশন পার্টির আয়োজন করা হয় নব দম্পতির তরফে। তিনবছর সম্পর্কে থাকার পর সাতপাকে বাঁধা পড়েন উত্তম কুমারের নাতি গৌরব আর মেয়র পারিষদ দেবাশিস কুমারের মেয়ে দেবলীনা। বিয়ের দিন পুরো দস্তুর বাঙালি সাজেই দেখা যায় দেববলীনা-গৌরব (Devlina Kumar- Gourab Chatterjee)কে। বৈদিক মতে হয় বিয়ের অনুষ্ঠান।

.