জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘শাহরুখ খান(Shah Rukh Khan) ও রাজকুমার হিরানি(Rajkumar Hirani) চেয়েছেন যে আমি এই গানটি লঞ্চ করি’, ডিসেম্বরের প্রথমদিনই ‘ডাঙ্কি’র(Dunki) নয়া গান লঞ্চ করলেন সোনু নিগম। অভিবাসন সমস্যা নিয়ে তৈরি এই ছবির নয়া গান ‘নিকলে থে কভি হাম ঘর সে’(Nikle The Kabhi Hum Ghar Se)। ইমোশনাল এই গান নিয়ে যে শাহরুখ থেকে শুরু করে সোনু, সকলেই আবেগঘন তার প্রমাণ পাওয়া গেল তাঁদের কথায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Rakhee Gulzar: ‘রাখীদি স্ক্রিপ্ট শোনার সঙ্গে সঙ্গে…’ স্বপ্নপূরণের গল্প শোনালেন শিবপ্রসাদ-নন্দিতা!


সোনু নিগম এই গান সম্পর্কে বলেন, “হাজার গান গেয়ে ফেলেছি জীবনে কিন্তু কিছু গান জীবনের সঙ্গে জুড়ে যায়। এই গানটা সেরকমই। যখন গানটা গাইছিলাম, তখন সবার চোখ জলে ভরে গিয়েছিল। তখনই বুঝেছিলাম যে এই গানটা অনেক বড় কিছু হতে চলেছে। মাটির সঙ্গে জুড়ে রয়েছে এই গান। লেজেন্ডারি শাহরুখ খান, আমার প্রিয় পরিচালক রাজু, প্রিয় প্রীতম, জাভেদ আখতারের এই গান ‘নিকলে থে হাম ঘর সে’।”



শাহরুখ খান গানটি শেয়ার করে লেখেন, ‘আজ হঠাৎই মনে হল তাই এই গানটা আপনাদের সঙ্গে শেয়ার করলাম। রাজু আর সোনু, নাম শুনেই মনে হয় কাছের মানুষই কেউ হবে। আর এই গানটা যে দুজনে বানিয়েছে, এটাই কাছের মানুষদের গান। এই গান কাছের মানুষদের স্মৃতি মনে করিয়ে দেয়, এই গানে মাটির গন্ধ রয়েছে, নিজের দেশে থাকার শান্তি রয়েছে এই গানে। আমরা সবাই জীবন গড়ার তাগিদে কখনও না কখনও নিজের ঘর, নিজের গ্রাম, নিজের শহর ছাড়িয়ে চলে যাই। কিন্তু আমাদের মন আমাদের ঘরেই থেকে যায়, নিজের শহরেই থেকে যায়। এটা ‘ডাঙ্কি’ থেকে আমার ফেভারিট’।  



রাজকুমার হিরানির সঙ্গে প্রথম কাজ করছেন শাহরুখ খান। আমির খান ও সঞ্জয় দত্তের সঙ্গে একাধিক ব্লকবাস্টার বানানো হিরানির সঙ্গে শাহরুখ খানের ম্যাজিক কতটা কাজ করবে তা দেখার অপেক্ষাতেই রয়েছেন দর্শকরা। ২১ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। বড়দিনের ছুটি মাথায় রেখেই ছবিটি মুক্তির পরিকল্পনা করা হয়েছে।


আরও পড়ুন- Actress Hidden Marriage: ৩ বছর ধরে বিয়ের কথা গোপন, অবশেষে নীরবতা ভাঙলেন নায়িকা...



অভিবাসন সমস্যা নিয়ে তৈরি রাজকুমার হিরানির ‘ডাঙ্কি’। জওয়ান ও পাঠান ছবির পর একেবারে অন্য অবতারে ডাঙ্কিতে দেখা যাবে শাহরুখ খানকে। শাহরুখ অভিনীত চরিত্রটির ইংল্যান্ডে বেআইনি অনুপ্রবেশ নিয়েই কাহিনিটি আবর্ত হয়েছে। এই ছবিতে প্রথমবার শাহরুখের সঙ্গে দেখা যাবে তাপসী পান্নুকেও। লন্ডন, কানাডা, তুরস্ক থেকে শুরু করে কাশ্মীরে শ্যুটিং করতে দেখা গিয়েছে তাঁদের। এখন শুধু ছবি মুক্তির অপেক্ষা।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)