জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পুজোর মরশুম ইতিমধ্যেই শুরু, কলকাতায় প্রথমবার আয়োজিত বেঙ্গল শপিং ফেস্টিভ্যালে দিতিপ্রিয়া রায় এক বিশেষ আয়োজনের মধ্যে সেনকো শক্তি কালেকশন উদ্বোধন করলেন। মহালয়ার সময় শক্তির উপাসনা বাঙালির সংস্কৃতির একটি অপরিহার্য অংশ। এই ঐতিহ্যকে সম্মান জানিয়ে শক্তি কালেকশন আনা হয়েছে নারীদের সম্মান এবং ক্ষমতায়নের প্রতীক হিসেবে। এই উপলক্ষে প্রতিষ্ঠানটি ঘোষণা করেছে যে, শক্তি কালেকশনের পাশাপাশি অন্যান্য উত্‍সবের কালেকশন, যেমন এভারলাইট, বিবাহ কালেকশনের গয়নাগুলোও দেখানো হবে। পুজোর উত্‍সবে যেমন নারীশক্তির উদযাপন হয়, তেমনি এই গয়নাগুলো প্রতিটি নারীর ক্ষমতা ও সৌন্দর্যের প্রতীক হিসেবে পরিস্থাপনা করা হচ্ছে। প্রতিষ্ঠানের কর্ণধার কর্মকর্তা সুভঙ্কর সেন বলেন, 'আমাদের ৮৫ বছরের ঐতিহ্য ও কারিগরের দক্ষতা তুলে ধরা হবে বিশ্ব বাংলা মেলা প্রাঙ্গণে । এই মেলায় পাওয়া যাবে বিবাহ, এভারলাইট, এবং প্রতিদিনের ব্যবহারযোগ্য গয়নার নানান কালেকশন, এছাড়াও পুরুষদেরও গয়না ও লেদার অ্যাক্সেসরিজ। আমরা আমাদের নতুন ডিজিটাল গোল্ড সেভিং প্ল্যাটফর্ম ও মাসিক কিস্তির পরিকল্পনা 'স্বর্ণযোজনা' নিয়েও প্রচার করব।'


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  Veer Zaara Re-release: সাধে কী বাদশা! আবার বছর ২০ পর রিলিজেই ১০০ কোটি ব্যবসা 'বীর জারা'-র...


উল্লেখযোগ্য বিষয় হলো, এই প্রদর্শনীতে শুধুমাত্র গয়না নয়, সেনকোর কারিগরি দক্ষতার পরিচয় রয়েছে এমন নানা ধরনের ডিজাইনও প্রদর্শিত হয়েছে। এই প্রতিষ্ঠানটি দীর্ঘ ৮৫ বছরের ঐতিহ্যকে বয়ে নিয়ে চলেছে এবং কলকাতাসহ সারা ভারতে তাদের গুণগত মানের গয়নার জন্য বিখ্যাত। 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)