ওয়েব ডেস্ক: বিগ ব্রাদার চ্যাম্পিয়ন হয়েছিলেন বলিউড ডিভা শিল্পা শেট্টি। এরপর ২০০৮-এ বিগ বস সঞ্চালনাও করেন। এছাড়াও আরও কিছু রিয়্যালিটি শো-তে বিচারকের ভূমিকায় ছিলেন এই বলিউড সুন্দরী। কিন্তু কোনওদিনই তাঁকে কোনও ডেইলি সোপে দেখা যায়নি। এর কারণ হিসেবে শিল্পা বরাবরই জানিয়ে এসেছেন যে, ডেইলি সোপে অভিনয় করতে হলে প্রচুর সময়, এনার্জি এবং ধৈর্যের প্রয়োজন হয়। এত সময় তাঁর কাছে নেই। তাই তিনি ডেইলি সোপে অভিনয় করেন না। কিন্তু ফের তিনি ছোট পর্দায় আসতে চলেছেন। তবে স্বল্প সময়ের জন্য।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শিল্পার ঘণিষ্ট সূত্র থেকে জানা গিয়েছে, ২০ থেকে ২২ এপিসোডের একটি টিভি শো-এ তাঁকে দেখা যাবে। টিভি সিরিজটি অনেকটা অনিল কাপুরের টিভি সিরিজের মতো। মুম্বইয়ের একটি প্রডাকশন হাউস শিল্পাকে এই টিভি সিরিজের জন্য সবচেয়ে উপযুক্ত বলে মনে করেছে। তবে এই টিভি শো একেবারেই সত্যঘটনা অবলম্বনে তারি। এবং প্রেরণাদায়ক একটি ধারাবাহিক।


আরও পড়ুন সানিয়ার চরিত্রে কাকে মানাবে? কী বললেন ফারহা খান?


যদিও শিল্পা শেট্টিকে এই প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে তিনি এই বিষয়ে নিশ্চিত করে কিছুই বলেননি। বরং জানান যে, এখন তিনি ফিটনেস সংক্রান্ত কিছু প্রোজেক্টের ব্র্যান্ড এনডোর্সমেন্ট নিয়ে ব্যস্ত আছেন। ডেইলি সোপ করার মতো সময় তাঁর কাছে একেবারেই নেই।