সানিয়ার চরিত্রে কাকে মানাবে? কী বললেন ফারহা খান?

ফারহা খান পরিচালিত শেষ ছবি ছিল 'হ্যাপি নিউ ইয়ার'। শাহরুখ-দীপিকা অভিনীত এই ছবি বক্স অফিসে বেশ সফল হয়েছিল। তবে 'হ্যাপি নিউ ইয়ার' মুক্তির পর কেটে গিয়েছে প্রায় দেড় বছর‚ এর মধ্যে ফারহা আর কোনও ছবি বানাননি। তাই সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছে, কবে আবার তাঁর নতুন ছবি মুক্তি পাবে। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে, ফারহা খান একটা ছবির স্ক্রিপ্ট লিখেছেন। ছবির গল্প দুই তরুণীর জীবনকে ঘিরে। শোনা যাচ্ছে, ফারহা নাকি ইতিমধ্যেই আলিয়া ভাট এবং পরিনীতি চোপড়ার সঙ্গে কথা বলেছেন এই বিষয়ে। তাঁকে এই ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছেন, 'হ্যাঁ, আমি একটা স্ক্রিপ্ট লিখেছি। কিন্তু এখনও কিছুই চূড়ান্ত হয়নি। এমনকি, এটাও জানি না, এই ছবিটা আমার পরবর্তী ছবি হবে কী না।' অন্যদিকে, আবার এমনটাও শোনা যাচ্ছে, ফারহা নাকি টেনিস তারকা সানিয়া মির্জার বায়োপিক তৈরি করতেও বেশ আগ্রহী। তবে তাঁকে এই ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি এই কথারও কোনো স্পষ্ট উত্তর দেননি।

Updated By: Aug 5, 2016, 11:28 AM IST
 সানিয়ার চরিত্রে কাকে মানাবে? কী বললেন ফারহা খান?

ওয়েব ডেস্ক: ফারহা খান পরিচালিত শেষ ছবি ছিল 'হ্যাপি নিউ ইয়ার'। শাহরুখ-দীপিকা অভিনীত এই ছবি বক্স অফিসে বেশ সফল হয়েছিল। তবে 'হ্যাপি নিউ ইয়ার' মুক্তির পর কেটে গিয়েছে প্রায় দেড় বছর‚ এর মধ্যে ফারহা আর কোনও ছবি বানাননি। তাই সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছে, কবে আবার তাঁর নতুন ছবি মুক্তি পাবে। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে, ফারহা খান একটা ছবির স্ক্রিপ্ট লিখেছেন। ছবির গল্প দুই তরুণীর জীবনকে ঘিরে। শোনা যাচ্ছে, ফারহা নাকি ইতিমধ্যেই আলিয়া ভাট এবং পরিনীতি চোপড়ার সঙ্গে কথা বলেছেন এই বিষয়ে। তাঁকে এই ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছেন, 'হ্যাঁ, আমি একটা স্ক্রিপ্ট লিখেছি। কিন্তু এখনও কিছুই চূড়ান্ত হয়নি। এমনকি, এটাও জানি না, এই ছবিটা আমার পরবর্তী ছবি হবে কী না।' অন্যদিকে, আবার এমনটাও শোনা যাচ্ছে, ফারহা নাকি টেনিস তারকা সানিয়া মির্জার বায়োপিক তৈরি করতেও বেশ আগ্রহী। তবে তাঁকে এই ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি এই কথারও কোনো স্পষ্ট উত্তর দেননি।

আরও পড়ুন আইটেম ড্যান্সে আপত্তি, কাজ পান না বলিউডের এই প্রথম সারির অভিনেত্রী!
 
তিনি বলেছেন, 'সানিয়া আমার খুব কাছের বন্ধু। আমার বিশ্বাস, তাঁর জীবন নিয়ে বায়োপিক বানালে তা দারুণ রোমাঞ্চকর হবে। তাঁর আত্মজীবনী এখনও আমার পড়া হয়নি। সানিয়া তো এখন দেশে নেই‚ অলিম্পিক থেকে ফিরুক। তারপর না হয় তাঁর সঙ্গে এই ব্যাপারে কথা বলব।' যদি সত্যিই সানিয়ার বায়োপিক তৈরি হয় তাহলে কোন নায়িকাকে এই চরিত্রে মানাবে, এই প্রশ্ন ফারহাকে করা হলে তিনি জানিয়েছেন, 'আলিয়া বা পরিনীতি দুজনকেই এই চরিত্রে ভালো মানাবে। তবে, যে ভালো টেনিস খেলতে পারবে তাঁকে নেওয়াই বুদ্ধিমানের কাজ হবে।'

আরও পড়ুন  হ্যাঁ, এটা হল চেনা এক নায়িকার ছবি, বলুন তো কে

 

.