জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আবার মা হতে চলেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন সে খবর। দাদা হচ্ছে ইউভান। কিছুদিন ধরেই টলি পাড়ায় জল্পনা চলছিল। অবশেষে সুখবর জানালেন তারকা দম্পতি নিজেরাই। ইউভানের ছবি শেয়ার করে রাজ-শুভশ্রী লেখেন, 'অবশেষে দাদা হচ্ছে ইউভান।' আর সেই পোস্টের নিচেই শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে। তিন বছরেই দাদা হতে চলেছে ছোট্ট ইউভান। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Dev-Rukmini: ‘আমার একমাত্র সত্য’, সিঁথিতে সিঁদুর, হাতে শাঁখা-পলা! রুক্মিনীর জন্মদিনে নয়া ঘোষণা দেবের...


 ইউভানের পরনে থাকা সাদা টি-শার্টে লেখা- ‘বিগ ব্রাদার’। খুশিতে লাফাচ্ছে ইউভান তা ছবিতেই স্পষ্ট। ক্যাপশনে লেখা, 'প্রমোশন হল, দাদা হচ্ছে ইউভান।'  যদিও রাজ-শুভশ্রীর হাত ছাড়া আর কিছুই দেখা যাচ্ছে না ছবিতে। মৌনী রায়, সৌমিতৃষা কুণ্ডু, শ্রাবন্তী সকলেই সোশ্যাল মিডিয়াতেই শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রী ও রাজকে। 



২০১৮ সালের মে মাসে পরিচালক রাজ চক্রবর্তীকে বিয়ে করেন অভিনেত্রী৷ তার পর করোনা পরিস্থিতির সময়ে প্রথম বার মা হওয়ার কথা ঘোষণা করেন শুভশ্রী। ২০২০ সালের ১২ সেপ্টেম্বর ইউভানের জন্ম হয়। অভিনেত্রী হিসেবে ইন্ডাস্ট্রির দায়িত্ব যেমন তাঁকে সামলাতে হয় তেমনই বাড়িতেও কিন্তু কম দায়িত্ব নেই তাঁর। শুভশ্রী গঙ্গোপাধ্যায় আসলেই যেন একাধারে ঘর বার সবই সামলাচ্ছেন। তারই মধ্যে এল সুখবর।


ছেলে-বর নিয়ে নায়িকার সুখের সংসার। সম্প্রতি এক সাক্ষাৎকারে শুভশ্রী বলেন, “আমার ছেলে না হয় আড়াই বছরের বাচ্চা। কিন্তু আমার বর? দুজনের মধ্যে যদি রাজকে একটু কম নজর দিয়ে ফেলি তখন রাজ নিজেও যেন আড়াই বছরের বাচ্চা হয়ে যায়। দুজনেই সমান। কোনও বিভেদ নেই”। 


আরও পড়ুন, Swastika Mukhejee | Srijit Mukherji: ফের একসঙ্গে ফ্রেমবন্দি, স্বস্তিকার ছবিতে সৃজিত!


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)