Swastika Mukhejee | Srijit Mukherji: ফের একসঙ্গে ফ্রেমবন্দি, স্বস্তিকার ছবিতে সৃজিত!

Srijit-Swastika: তাঁদের প্রেম, বিচ্ছেদ থেকে শুরু করে তাঁদের বন্ধুত্বও এখন টক অফ দ্য টাউন। সৃজিত মুখোপাধ্যায় ও স্বস্তিকা মুখোপাধ্যায়। সম্প্রতি তাঁদের সোশ্যাল মিডিয়ায় কথোপকথন রীতিমতো ভাইরাল। এর মাঝেই স্বস্তিকার সঙ্গে ছবি পোস্ট করে সৃজিত লিখলেন...

Jun 27, 2023, 16:48 PM IST
1/5

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্বস্তিকা মুখোপাধ্যায় ও সৃজিত মুখোপাধ্যায়ের সম্পর্ক নিয়ে একসময় সরগরম ছিল টলিউড।  

2/5

সৃজিতের জাতিশ্বর ছবিতে নজর কাড়েন স্বস্তিকা কিন্তু সেই ছবির পরেই সম্পর্কে ফাটল ধরে তাঁদের।তবে এর কিছু বছর পরে সেই বিচ্ছেদ ভুলে ফের তাঁরা এক হন। সৃজিতের শাহজাহান রিজেন্সি ছবিতে মৃণালিনীর চরিত্রে নজর কাড়েন স্বস্তিকা।   

3/5

এর পর থেকেই তাঁদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক। সেই বন্ধুত্বের খাতিরেই সৃজিতের কাছে তাঁর মতো জামা আবদার করেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় সৃজিতের পোস্টে সেই কমেন্ট ভাইরাল হয়ে যায়।  

4/5

এরপরেই মঙ্গলবার স্বস্তিকার সঙ্গে একটি ছবি পোস্ট করেন সৃজিত। ক্যাপশনে লেখেন, ‘হঠাৎ রাস্তায়, আপিস অঞ্চলে’। হ্যাশট্যাগ নিঁখোজ ও দশম অবতার। এরপরেই ক্যাপশনে পরিচালক অভ্রজিৎ মজা করেন তাহলে কী নিখোঁজের শ্যুট করতে এসেছেন সৃজিত।  

5/5

উত্তরে নিঁখোজের পরিচালক অয়ন চক্রবর্তী লেখেন, ছবিতে না হলেও ছবির প্রচারেই সৃজিতকে নিয়ে যাবেন তিনি। এই ছবিতেই মুখ্য চরিত্রে অভিনয় করেছেন স্বস্তিকা।