নিজস্ব প্রতিবেদন : শ্বেতা তিওয়ারির সঙ্গে তাঁর দ্বিতীয় স্বামী অভিনব কোহলির সম্পর্ক নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। শ্বেতার প্রথম পক্ষের মেয়ে পলকের গায়ে প্রায়শই হাত তুলতেন অভিনব। পাশাপাশি অভিনব পলককে অশ্লীল ছবিও দেখাতেন বলে অভিযোগ। শ্বেতা তিওয়ারির অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই পুলিস অভিনব কোহলিকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারায় অভিযোগও দায়ের করা হয়েছে। পলকের উপর শারীরিক অত্যাচারের অভিযোগ নিয়ে যখন পুলিস তদন্ত শুরু করেছে, তখন মুখ খুললেন শ্বেতার মেয়ে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



আরও পড়ুন  :  মেয়েকে অশ্লীলভাবে স্পর্শ করতেন, অভিনবের বিরুদ্ধে বিস্ফোরক শ্বেতার প্রাক্তন স্বামী
মঙ্গলবার পলকের একটি ইনস্টাগ্রাম পোস্ট ভাইরাল হয়েছে। যেখানে সত বাবা অভিনবের বিরুদ্ধে মুখ খোলেন পলক। তিনি বলেন, বন্ধ দরজার পিছনে কী কী ঘটনা ঘটে, তা না জেনে কারও কোনও মন্তব্য করা উচিত নয়। অভিনব তাঁর উপর শারীরিক অত্যাচার করলেও, তাঁরা মায়ের গায়ে এর আগে কখনও হাত তোলেননি। তবে যেদিন অভিনবের অত্যাচারের অভিযোগ জানাতে তাঁরা থানায় যান, সেদিন তাঁর সত বাবা শ্বেতার গায়ে হাত তোলেন বলে জানান পলক। তবে অভিনব অশ্লীলভাবে কখনও তাঁকে না ছুঁলেও, বিভিন্ন সময় বিভিন্ন রকম অশ্লীল মন্তব্য করতেন, যা বাবা হিসেবে কখনওই শোভন নয় বলেও মন্তব্য করেন পলক।


আরও পড়ুন : ৪ কোটি ফেরত চান, মঙ্গলসূত্র দেখিয়ে হুমকি রাখিকে


এসবের পাশাপাশি পলক মা শ্বেতা তিওয়ারির পাশে দাঁড়িয়েছেন। তিনি বলেন, তাঁর মা একজন শক্ত মনের মানুষ। জীবনে পথ চলার জন্য যাঁর কোনও পুরুষের প্রয়োজন হয় না। পর পর দুটি বিয়েতে কীভাবে তাঁর মাকে বিভিন্ন ধরণের অত্যাচার সহ্য করতে হয়েছে, তা নিজের চোখে দেখেছেন বলেও জানান পলক।
দেখুন কী লিখলেন শ্বেতার মেয়ে পলক...


 



ভোজপুরি অভিনেতা রাজা চৌধুরির সঙ্গে প্রথম জীবন কাটালেও, মেয়ে পলকের জন্মের পর তাঁর সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় শ্বেতা তিওয়ারির। এরপর অভিনব কোহলির সঙ্গে ২০১৩ সালে গাঁটছড়া বাঁধেন শ্বেতা।